1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:৫৫ পূর্বাহ্ন

বিজয় শোভাযাত্রার মধ্য দিয়ে নির্বাচনী কার্যক্রম শুরু করলেন তোফায়েল আহমেদ

প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩
  • ১০৫ বার পড়া হয়েছে
এইচ এম জাকিরঃ বিজয় শোভাযাত্রার মধ্যদিয়ে নির্বাচনী কার্যক্রম শুরু করেছেন ভোলা-১ (সদর) আসনের আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী ও দলের উপদেষ্টা পরিষদ সদস্য আলহাজ্ব তোফায়েল আহমেদ। মঙ্গলবার (১৯ ডিসেম্বর) বিকালে দলীয় কার্যালয়ের সামনে থেকে বিজয় শোভাযাত্রা বের করেন ভোলা জেলা আওয়ামীলীগ। এতে নেতৃত্ব দেন আওয়ামীলীগের বর্ষিয়ান নেতা  তোফায়েল আহমেদ।
শোভাযাত্রাটি সদর রোড, মহাজনপট্টি, কালিনাথ বাজার, নতুন বাজার ঘুরে একই স্থানে এসে শেষ। এ সময় নেতাকর্মীরা মুখে নৌকা প্রতীকের পক্ষে শ্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো রাজপথ।
এদিকে শোভাযাত্রার শুরুতে নেতাকর্মীদের উদ্দেশ্যে দলের বর্ষিয়ান নেতা তোফায়েল আহমেদ বলেন, ‘চলমান উন্নয়ন ধারাকে অব্যাহত রাখতে আগামী ৭ জানুয়ারি নৌকা প্রতীকে ভোট দিয়ে আওয়ামীলীগকে পুনরায় ক্ষমতায় আনতে হবে। তার জন্য দলের প্রতিটি নেতাকর্মীকে ভোটারদের বাড়ি বাড়ি গিয়ে গিয়ে কাজ করতে হবে।’ কেননা বর্তমান সরকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য ও দেশের মানুষের জন্য যে পরিমাণ উন্নয়ন ও কাজ করেছেন তার বার্তা মানুষের কাছে পৌঁছে দিতে হবে। আমাদের কর্মের মাধ্যমে প্রতিটি ভোটারের মন জয় করে আগামী নির্বাচনে তাদের ভোটের মাধ্যমে পুনরায় আওয়ামীলীগকে ক্ষমতা আনতে হবে।
শোভাযাত্রায় উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি মোশারেফ হোসেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, জেলা আ’লীগের সহসভাপতি ও মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার দোস্ত মাহমুদ, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম নকীব, যুগ্ম সাধারণ সম্পাদক ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান আলহাজ্ব মো. ইউনুছ, জেলা আ’লীগের ত্রান ও পুর্নবাসন বিষয়ক সম্পাদক শফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নজরুল ইসলাম গোলদার, জেলা আ’লীগে সাংগঠনিক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. শফিকুল ইসলাম, জেলা আ’লীগের দপ্তর সম্পাদক মোঃ সামছুদ্দিন, জেলা আ’লীগের নির্বাহী সদস্য, সদর উপজেলা আ’লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আজিজুল ইসলামসহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের প্রায় বিশ হাজার নেতাকর্মী।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!