1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

জামায়াতের হাত ধরে বিএনপি এখন লাশের রাজনীতি করছেন…. ড. শান্ত

প্রতিনিধি
  • প্রকাশিত: রবিবার, ২৯ অক্টোবর, ২০২৩
  • ২০৬ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ বাংলাদেশ আওয়ামী যুবলীগের কার্যনির্বাহী সদস্য অর্থনীতিবিদ ড. আশিকুর রহমান শান্ত বলেন, বিএনপি বাংলাদেশে জামায়াতের হাত ধরে লাশের রাজনীতি করছেন। দেশ বিরোধী কোন অপশক্তিকে পিছনের দরজা দিয়ে ক্ষমতায় আসতে দেওয়া হবে না।

রবিবার (২৯ অক্টোবর) বিকাল ৪টায় ভোলার শান্ত নীড়ে দৌলতখান ও বোরহানউদ্দিনের  নারী নেতৃবৃন্দদের নিয়ে অনুষ্ঠিত শান্তি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

সমাবেশে তরুণ এই অর্থনীতিবিদ বলেন, বাংলাদেশের সার্বভৌমত্ব রক্ষার জন্য একজন মুক্তিযুদ্ধার সন্তান হিসেবে আমি জীবন দিতে প্রস্তুত। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলাদেশ নির্মাণ করে চলছেন তার সুযোগ্যকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

তিনি আরো বলেন, আওয়ামীলীগ সরকার টানা ১৫ বছর ক্ষমতায় থাকায় ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদৃষ্টিসম্পন্ন নেতৃত্বের কারণে বাংলাদেশ বদলে গেছে। দেশের সকল শ্রেণি-পেশার মানুষের জীবনমান উন্নয়ন হচ্ছে। শেখ হাসিনার উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি ও জামায়াত সারা দেশে নৈরাজ্যের সৃষ্টির চেষ্টা করছে। কিন্তু দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা তাদের এই নৈরাজ্য রাজপথে মোকাবিলা করবে।

দৌলতখান উপজেলার সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মামুনুর রশীদ বাবুল চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় যুবলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক খালেদ মাহমুদ টুকু, ভোলা জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মোস্তাক আহমেদ শাহীন।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বৌরহানউদ্দিন পৌরসভার নারী নেত্রী তাসলিমা বেগম, উত্তর জয়নগর ইউনিয়নের নারী নেত্রী আরজু বেগম।

শান্তি ও উন্নয়ন সমাবেশে দৌলতখান ও বোরহানউদ্দিন উপজেলার প্রায় দশ হাজার নারী নেত্রী উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!