1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:১৬ অপরাহ্ন

বিএনপি একটি ভূয়া ও সন্ত্রাসী সংগঠন… তোফায়েল আহমেদ

প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৪ জানুয়ারী, ২০২৪
  • ৫৩ বার পড়া হয়েছে

আশিকুর রহমান শান্তঃ আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলের সদস্য, সাবেক বাণিজ্যমন্ত্রী ও ভোলা-১ আসনের নৌকার প্রার্থী আলহাজ্ব তোফায়েল আহমেদ বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন বাধাগ্রস্থ করতে বিএনপি লিপলেট বিতরন করছে। কিন্তু তারা জানেনা তারা যে একটি ভূয়া সন্ত্রাসী সংগঠন। এ দলটি এখন শেষ হওয়ার পথে। সাজাপ্রাপ্ত একজন লোক লন্ডনে বসে নেতৃত্ব দিচ্ছে। তারা বোঝে না  লন্ডনে বসে যে দলের নেতৃত্ব দেয়া যায় না। বিএনপি প্রচার করছে মানুষ ভোট না দেয়ার জন্য, কিন্তু মানুষ লাইন দিয়ে এমন ভোট দিবে যা তারা জীবনেও দেখেনি।

বৃহস্পতিবার (৪ জানুয়ারি)  বিকালে ভোলা জেলা আওয়ামী লীগের কার্যালয়ের সামনে নির্বাচনী শেষ প্রচারনায় তিনি একথা বলেন।

তিনি বলেন, বিএনপি নামের এই সন্ত্রাসী দলটি সম্পর্কে কিছু না বলাই ভালো। বললে আরও প্রচার হয়। এই ধরনের সন্ত্রাসী দল থেকে বাংলাদেশকে রক্ষা করতে হবে।

তিনি আরো বলেন, আওয়ামী লীগ বিগত ১৫ বছরে এতো উন্নয়ন করেছে যা তারা কল্পনাও করেনি। আগামী ৭ জানুয়ারী সারাদিন নৌকা মার্কায় ভোট দিতে তিনি সকলের প্রতি আহ্বান জানান।

এসময় উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, ভোলা পৌর মেয়র ও জেলা যুবলীগ সভাপতি মনিরুজ্জামান মনির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, যুগ্ম- সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম নকিব, এনামুল হক আরজু, সদর উপজেলা চেয়ারম্যান মোশারেফ হোসেন, ভাইস- চেয়ারম্যান মোঃ ইউনুছ, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক নজরুল ইসলাম গোলদার। জেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য ও সদর উপজেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক আজিজুল ইসলাম, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি আবু ছায়েম, সাধারন সম্পাদক আকতার হোসেন, জেলা মহিলা লীগের সভানেত্রী খাদিজা আক্তার স্বপ্ন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নজিবুল্লাহ নাজু, শ্রমিক লীগের সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক মোঃ ফারুক,
কৃষক লীগের সভাপতি মামুন, সাধারণ সম্পাদক মোঃ শহিদ মিয়া, জেলা ছাত্রলীগের সভাপতি রায়হানুল ইসলাম, সাধারন সম্পাদক হিমেল মাহামুদ প্রমূখ। এর পূর্বে তিনি শহরের গুরুত্বপূর্ণ সড়ক গুলো জনসংযোগের মাধ্যমে প্রদক্ষিণ করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!