1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৪৬ অপরাহ্ন

বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে উদযাপিত রেডিও মেঘনা’র ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী

প্রতিনিধি
  • প্রকাশিত: রবিবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৯১ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ “প্রান্তিকের অধিকার আদায়ে, আওয়াজ তুলি সজোরে” প্রতিপাদ্য এই শ্লোগানকে সামনে রেখে গৌররের অভিযাত্রায় উপকূলের কণ্ঠস্বর” কমিউনিটি রেডিও মেঘনার ৯ম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত হলো। উপকূলের মানুষের কথা বলে হাঁটি হাঁটি পা করে ১০ম বর্ষে পর্দাপণ করলো রেডিও মেঘনা।

এই লক্ষ্যে দ্বীপ জেলা ভোলার চরফ্যাশন উপজেলায় বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা কোস্ট ফাউন্ডেশন ও রেডিও মেঘনার কর্মীদের আয়োজনে রবিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ৯ টায় শহরে এক বনার্ঢ্য র‌্যালী বের হয়। র‌্যালীটি চরফ্যাশন উপজেলা পরিষদ চত্বর হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

এরপর অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত প্রধান অতিথির বক্তব্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন বলেন, উপকূলীয় এলাকা চরফ্যাশনের মানুষের মাঝে যেভাবে রেডিও মেঘনা’ শিক্ষা-স্বাস্থ্য, জেলে, কৃষক, কিশোর-কিশোরী, বাল্য বিয়ে, বিশেষ করে দুর্যোগ ও করোনা কালীন সময়ে যে ভূমিকা পালন করছে তা সত্যিই প্রশংসার দাবিদার।

একই ভাবে অনুষ্ঠানের বিশেষ অতিথি উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার শোভন বসাক বলেন, চরফ্যাশনের উপকূলের কন্ঠস্বর এফএম কমিউনিটি রেডিও ভোলা উপকূলের মানুষের কথা বলে। সামনের দিকে এগিয়ে যাবে রেডিও মেঘনা।

এ সময়ে উপস্থিত ছিলেন, চরফ্যাশন প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি, আবু সিদ্দিক,গণমাধ্যম কর্মি তসলিম আখন মামুন হোসাইন, রেডিও মেঘনার স্টেশন ম্যানেজার নিশি, শ্রোতা ফিডব্যাগ অফিসার লাভনী হোসেন, সংবাদ প্রযোজক আছমা আক্তার সুরভী ।

এরপর ২০ পাউন্ডের এক কেক কাটার মধ্য দিয়ে পুরো অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলেন আমন্ত্রিত অতিথিবৃন্দ।

পরে রেডিও মেঘনার চিরকুটে মনের কথায় নির্বাচিত রেডিও মেঘনার নিয়মিত শ্রোতার হাতে পুরস্কার তুলে দেন প্রধান অতিথি।

উল্লেখ্য, ২০১৫ সালের ১৮ ফেব্রুয়ারি রেডিও মেঘনার যাত্রা শুরু হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!