1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৭:৩৯ পূর্বাহ্ন

বঙ্গমাতা ছিলেন আদর্শ বাঙালি নারীর প্রতিকৃতি : ইউএনও

প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ৬৩৬ বার পড়া হয়েছে

আমিনুল ইসলাম, চরফ্যাশনঃ ভোলার চরফ্যাশন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নওরীন হক বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সহধর্মিণী বেগম ফজিলাতুন্নেছা মুজিব বাঙালি নারীদের কাছে অদম্য সাহসী এক নারীর প্রতীক ছিলেন। বঙ্গবন্ধুর পাশে থেকে দেশ ও জাতি গঠনে ব্যাপক অবদান রেখে গেছেন তিনি। আজ তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশ গঠনে অগ্রহনী ভূমিকা পালন করছেন।

মঙ্গলবার উপজেলা পরিষদ প্রশাসনিক ভবন সভাকক্ষে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এর ৯৩ তম জম্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় ইউএনও নওরীন হক এসব কথা বলেন।

চরফ্যাশন উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা মোঃ নুর নবী মিয়ার পরিচালনায় উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে অনুষ্ঠান শেষে দোয়া মোনাজাত, অসচ্ছল নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ করা হয়। জোহরবাদ মসজিদে মসজিদে দোয়া মোনাজাতের আয়োজনও করা হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব উপস্থিত না থাকায় অন্যদের মধ্যে বক্তব্যে রাখেন, প্রেসক্লাব সভাপতি ও কুকরি মুকরি ইউপি চেয়ারম্যান অধ্যক্ষ আবুল হাসেম মহাজন, শশীভূষণ থানা অফিসার ইনচার্জ (ওসি) মু. এনামুল হক, উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মোল্লা আবুল কালাম আজাদ, সাংবাদিক এম আমির হোসেন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!