1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১০:১২ পূর্বাহ্ন

ফের চরফ্যাশনে খামার বাড়িতে ধর্ষণ, তবে এমপির নয় ছোট ভাই সৌরভের খামার বাড়িতে

প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ৪ মার্চ, ২০২৪
  • ২০১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ফের ধর্ষণের ঘটনা ঘটলো ভোলার চরফ্যাশন উপজেলায় খামার বাড়িতে। তবে এমপির খামারবাড়িতে নয়, এবার ধর্ষণের ঘটনা ঘটেছে এমপির ভাই জাহিদুল ইসলাম সৌরভের খামার বাড়িতে। একজন মুসলিম কিশোরীকে উৎপল চন্দ (২৫) নামের অমুসলিম এই যুবক জোরপূর্বক ধর্ষণের ঘটনায় পুরো উপজেলা জুড়ে সৃষ্টি হয়েছে সমালোচনার ঝড়। যদিও ঘটনার পরপরই এলাকাবাসি টের পেয়ে ধর্ষক ওই যুবককে হাতেনাতে আটক করে সোপার্দ করেন পুলিশের কাছে।  পুলিশে সোপর্দ করেন। সোমবার (৪ মার্চ) দুপুরে আটক ধর্ষক উৎপল চন্দ্রকে চরফ্যাশন আদালতে সোপর্দ করা হয়েছে। এর আগে গতকাল রবিবার দুপুর দেড়টার দিকে উপজেলার শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের পশ্চিম এওয়াজপুর গ্রামের দৌলতগঞ্জ বাজার সংলগ্ন একটি স্থানীয় সংসদ সদস্যে ছোট ভাই জাহিদুল ইসলাম সৌরভ এর খামার বাড়িতে এ ঘটনা ঘটে।

এলাকাবাসী সূত্রে জানা যায়, রবিবার দুপুরের দিকে শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের পশ্চিম এওয়াজপুর গ্রামের দৌলতগঞ্জ বাজার সংলগ্ন একটি খামার বাড়ির মধ্যে ভিকটিম কিশোরীর ডাক-চিৎকার শুনে এলাকাবাসী গিয়ে ধর্ষণের ঘটনা দেখে ভিডিও করেন। পরে ঘটনাটি এলাকাবাসী খামার বাড়ির ম্যানেজারকে অবহিত করলে ম্যানেজার ধর্ষক উৎপলকে পালিয়ে যেতে সহযোগিতা করেন। এসময় বিক্ষুদ্ধ এলাকাবাসী দৌড়ে পালিয়ে যাওয়ার সময় ধর্ষককে ধাওয়া দিয়ে আটক করে থানায় খবর দেন। পরে শশীভূষণ থানার উপ-পরিদর্শক (এসআই) গোফরান একদল পুলিশ সদস্যদের নিয়ে ঘটনাস্থলে থেকে ধর্ষক উৎপলকে আটক করে থানায় নিয়ে যান। এছাড়া ধর্ষণের শিকার ওই কিশোরীকেও থানা হেফাজতে নিয়ে আসা হয়।

এদিকের চরফ্যাশন উপজেলায় একের পর এক হত্যা গুম খুন ধর্ষণের ঘটনায় স্থানীয়দের মাঝে চরম আতঙ্ক বিরাজ করছে। তারা বলছেন আইনের যথাযথ প্রয়োগ  ও শাসন না থাকায় পুরো উপজেলা জুড়ে একের পর এক ঘটছে বিভিন্ন ধরনের নেককারজনক ঘটনা। গেলো বছরের এই সময়টিতেও স্থানীয় সংসদ সদস্যের খামার বাড়িতে ঘটে যায় ভোলার এক স্কুলছাত্রীর উপর গণধর্ষণের ঘটনা। সেই ঘটনার মামলার সমাপ্তি ঘটতে না ঘটতেই আবারো ধর্ষণের ঘটনা ঘটলো এমপির ছোট ভাই সৌরভের খামারে ধর্ষণের ঘটনা।

তবে একজন অমুসলিম যুবক কিভাবে মুসলিম কিশোরীকে ধর্ষণের মতো ন্যাককার জনক ঘটনা ঘটালো, এর জন্য ওই যুবকের দৃষ্টান্তমূলক শাস্তির পাশাপাশি তাকে ফাঁসির কাঠগড়ারে ঝুলানোর দাবি জানান স্থানীয়রা।

বিষয়টি নিয়ে শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) ম. এনামুল হক এ তথ্য নিশ্চিত করে বলেন, ধর্ষণের শিকার কিশোরীর বাড়ির পাশাপাশি ধর্ষক উৎপল নামের যুবকের বাড়ি। তারা পূর্ব থেকে পরিচিত সে সুবাদে গতকাল রবিবার দুপুর দেড়টার দিকে একে অপরের সাথে মুটোফোনে কথা বলে এক জাগায় মিলিত হন। এবং মেয়েটাকে অনিচ্ছা সত্যেও উপজেলার শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের পশ্চিম এওয়াজপুর গ্রামের দৌলতগঞ্জ বাজার সংলগ্ন একটি খামার বাড়ির মধ্যে নিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে। এঘটনার পর স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ সেখান থেকে উৎপল নামের এক হিন্দু যুবক ও ধর্ষণের শিকার কিশোরীকে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় ভিকটিম বাদী হয়ে দুইজনকে আসামী করে থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। সোমবার দুপুরে আটক আসামী উৎপল চন্দ্রকে আদালতে সোপর্দ করা হয়েছে। ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য ভোলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!