1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:০৮ পূর্বাহ্ন

ফরিদপুরে বড় ভাইকে খুন করলো ছোট ভাই

প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ১২ জুলাই, ২০২৩
  • ৭৩ বার পড়া হয়েছে

ফরিদপুর প্রতিনিধি: তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফরিদপুরের ভাঙ্গায় ছোট ভাই আমির হোসেনের (৩০) হাতে খুন হয়েছেন তারই আপন বড় ভাই আনোয়ার হোসেন (৩৫)।

মঙ্গলবার (১১ জুলাই) দিবাগত রাত ১১টার সময় ভাঙ্গা উপজেলার নাসিরাবাদ ইউনিয়নের আলেখারকান্দা গ্রামে তাদের নিজ বাড়িতে এ ঘটনা ঘটে । নিহত আনোয়ার হোসেন ওই গ্রামের মৃত নুরা খাঁর ছেলে। সে একজন পিকআপ ড্রাইভার ও ঘাতক আমির একজন ভ্যানচালক।

পুলিশ ও এলাকাবাসী জানায়, দুই ভাইয়ের মধ্যে বাড়িতে জায়গা জমি নিয়ে বিরোধ চলে আসছিলো। বড় ভাই আনোয়ার বাথরুম দিতে গেলে ছোট ভাই বাধা দেয়। এ নিয়ে রাতে ২ ভাই একে অপরকে গালাগাল করে। এক পর্যায়ে ছোট ভাই বড় ভাইকে ধাক্কা দিলে রাস্তার নীচে পাকা বাঁধের ওপর পড়ে মাথা ফেটে যায় আনোয়ারের। পরে স্থানীয়রা তাকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ভাঙ্গা থানার ওসি জিয়ারুল ইসলাম জানান, সংবাদ পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করি। লাশ সদরপুর থানা থেকে উদ্ধার করে বুধবার সকালে মর্গে প্রেরণ করা হয়েছে। আমির হোসেনকে গ্রেফতারের চেষ্টা চলছে। মামলার প্রস্তুতি চলছে।

নিহতের ছেলে জুনায়েদ বলেন, রাতে আমার কাকা ও আমার আব্বা ২ জন মারামারি করছে। আমার কাকা চলা দিয়ে আব্বার মাথায় বাড়ি দিয়েছে। পরে আব্বা মারা গেছে।

নাসিরাবাদ ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর খান, ছোট ভাই বড় ভাইয়ের মাথায় আঘাত করার কারনে সে মারা গেছে। আমি ঘটনাস্থলে গিয়ে শুনেছি টয়লেট বসানো নিয়ে গণ্ডোগোল হয়েছে। তবে ২ ভাই খুবই গরীব মানুষ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!