1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৩৯ অপরাহ্ন

প্রেস কাউন্সিলের আইনগুলো যুগোপযুগি হলে মানুষের আস্থা ফিরে আসবে… প্রেস কাউন্সিল চেয়ারম্যান

প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ৫ মার্চ, ২০২৪
  • ৬৬ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ সাংবাদিকরাই দেশের উন্নয়নে বিশেষ ভূমিকা রাখেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বলেছিলেন সাংবাদিকেরা যদি এগিয়ে না আসতো তাহলে এ দেশ স্বাধীন করতে পরতাম না। তাই তিনি সাংবাদিকদের বেশী ভালোবাসতেন। তিনিই প্রেস কাউন্সিল গঠন করেছেন। প্রেস কাউন্সিলের আইনগুলো যুগোপযুগি হলে মানুষের আস্থা ফিরে আসবে। এমনটি বললেন বাংলাদেশ প্রেস কাউন্সিলের চেয়ারম্যান মো. নিজামুল হক নাসিম।

মঙ্গলবার (৫ মার্চ)  সকাল ১০ টায় ভোলার সার্কিট হাউস এর কনফারেন্স রুমে ভোলা জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকদের অংশ গ্রহণে বাংলাদেশ প্রেস কাউন্সিল আয়োজিত “গণমাধ্যমে হলুদ সাংবাদিকতা প্রতিরোধ ও বস্তুনিষ্ঠ সাংবাদিকতা” শীর্ষক প্রশিক্ষণ কর্মশালায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, দেশ বরেন্য সাংবাদিকরা দেশের প্রান। আমি আশাকরি এই দেশ বরেন্য সাংবাদিকদের মত একদিন আপনারাও হবেন দেশবরেণ্য। প্রেস কাউন্সিলের উদ্দেশ্য ছিল কোনো সাংবাদিক অন্যায় করলে তার বিচার প্রেস কাউন্সিল করবে কিন্ত আমরা আইনের বাধ্যবাধকতার কারনে সেটা করতে পরছিনা।

ভোলা জেলা অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) তামিম আল ইয়ামিনের সভাপতিত্বে অনুষ্টানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রেস কাউন্সিলের অতিরিক্ত সচিব শ্যামল চন্দ্র সরকার, অতিরিক্ত পুলিশ সূপার আসাদুজ্জামান ও জেলা তথ্য কর্মকর্তা নূরুল আমিন প্রমূখ।

বাংলাদেশ প্রেস কাউন্সিলের আয়োজনে ও ভোলা জেলা প্রশাসনের সহযোগিতায় ভোলা জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার মূল ধারার সাংবাদিকগন এ প্রশিক্ষণ কর্মশালায় অংশ গ্রহন করেন। কর্মশালা শেষে সাংবাদিকদেরকে প্রশিক্ষণ সনদ প্রদান করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!