1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:১৫ অপরাহ্ন

পারিবারিক কলহের জেরে ছুরিকাঘাতে যুবক নিহত

প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ২৫ নভেম্বর, ২০২৩
  • ৭০ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ ভোলায় পারিবারিক কলহের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে টুলু নামে এক যুবক নিহত হয়েছেন। শনিবার (২৫ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ডের ভাঙ্গা ব্রিজ সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত টুলু ওই ইউনিয়নের বাসিন্দা মোঃ রহমান চৌকিদারের ছেলে ও দুই সন্তানের জনক তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, দীর্ঘদিন যাবত টুলু’র সাথে ঘরের পাশের বাসিন্দা রাজাপুর ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের মেদুয়া সরকারি আশ্রয়ণ প্রকল্পে বসবাসরত ফারুকের সাথে পারিবারিক ভাবে বিরোধ চলছিলো।
এমনকি গতকাল শুক্রবারও টুলু ও ফারুকের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে কিছুটা হাতাহাতিও ঘটনা ঘটে। ওই বিরোধের জের ধরে শনিবার সকালে তাদের মধ্যে পুনরায় ঝগড়াঝাটি ও হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে ফারুকের হাতে থাকা ছুরির আঘাতে ঘটনাস্থলেই টুলু নিহত হয়।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন ইলিশা পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) মো. গোলাম মোস্তফার নেতৃত্বে পুলিশের একটি টিম। তারা নিহত টুলুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠায়। এছাড়া ঘটনাস্থল থেকে আলামত হিসেবে উদ্ধার করা হয় হত্যায় ব্যবহৃত রক্তমাখা একটি ছুরি।

এ ব্যাপারে ভোলা অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. মামুন অর রশিদ জানান, ঘটনার পর অভিযুক্ত ফারুক পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করা সম্ভব না হলেও পুলিশের পক্ষ থেকে তাকে গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া অভিযুক্ত ফারুকের সাথে অন্য কেউ জড়িত রয়েছে কিনা সে বিষয়টিও খতিয়ে দেখা হচ্ছে। তবে পুরো বিষয়টি তদন্ত সাপেক্ষে এর পিছনে অন্য কোন রহস্য আছে কিনা তা খতিয়ে দেখে ঘটনার সাথে সম্পৃক্তদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!