1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২৭ অপরাহ্ন

নির্বাচন বন্ধের দাবিতে ভোলায় আইনজীবীদের আদালত বর্জন

প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ২ জানুয়ারী, ২০২৪
  • ১০৪ বার পড়া হয়েছে

মোঃ আরিয়ান আরিফঃ সরকারের পদত্যাগ, গণতন্ত্র, আইনের শাসন পুনঃপ্রতিষ্ঠা এবং বিচারের নামে অবিচার বন্ধের দাবিতে বিএনপির চলমান অসহযোগ আন্দোলনের অংশ হিসেবে ভোলায় আদালত বর্জন কর্মসূচি পালন করেছেন বিএনপিপন্থি আইনজীবীরা।কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার (২ জানুয়ারি) সকাল ১১টায় ভোলা জেলা ও দায়রা আদালত এলাকায় মানববন্ধন করেন আইনজীবীরা।

জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম ভোলা জেলা শাখার উদ্যোগে আয়োজিত এ কর্মসূচির নেতৃত্ব দেন ভোলা জেলা আইনজীবী ফোরামের সাধারণ সম্পাদক এডভোকেট আমিরুল ইসলাম বাসেত।

মানববন্ধনে তিনি বলেন, আমরা আগামী ৭ তারিখের প্রহসনের নির্বাচনে যাব না এবং কোন আইনজীবী কোর্টের কার্যক্রমের সাথে সংযুক্ত হবো না, যারা যাবে তারা জাতিও বেইমান ও এদেশের দুশমন।

তিনি আরো বলেন, ভোটাধিকার, গণতন্ত্র, আইনের শাসন এবং বিচারের নামে অবিচার বন্ধের দাবিতে ১ জানুয়ারি থেকে আগামী ৭ জানুয়ারি পর্যন্ত শান্তিপূর্ণভাবে আদালত বর্জন কর্মসূচি পালন করা হবে।

কর্মসূচিতে উপস্থিত ছিলেন ভোলা জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি এড. আলহাজ্ব ফরিদুর রহমান, সাবেক সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, বারের বর্তমান সাধারণ সম্পাদক এড. সম্পাদক ইফতারুল হাসান সশরিফ, সহ সভাপতি এড. মো: ইউসুফ, সিনিয়র এড. ফরমজুল হক মাল এড. মো: ইউসুফ, এড. কাজী আজম, এড. আদিল মাহমুদ, এড. আরিফুর রহমান, এড. মশিউর রহমান মুরাদ, এড. পলাশ চন্দ্র দাশ, এড. ফয়সাল আহমেদ রাসেল, এড. জিয়াউর রহমান, এড.শাহ সুমন, এড. জাবেদ ইকবাল, এড. মঞ্জুরুল ইসলাম, এড. এস. এম মিজান, শিক্ষানবিশ আইনজীবী মঞ্জু সহ আরো অনেকে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!