1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫৯ অপরাহ্ন

নির্বাচনী ইশতেহারে প্রধানমন্ত্রীর দেয়া প্রতিশ্রুতি প্রতিটা ক্ষেত্রেই তিনি রক্ষা করেছেন…এমপি শাওন

প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৬৪ বার পড়া হয়েছে

আশিকুর রহমান শান্তঃ  ভোলা-৩ আসনের সংসদ সদস্য দ্বীপবন্ধু আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার নির্বাচনী ইশতেহারে যে প্রতিশ্রুতি দিয়েছিলেন তা প্রতিটা ক্ষেত্রেই তিনি রক্ষা করেছেন। ক্ষমতায় আসার পর থেকেই তিনি পিছিয়ে পড়া জনপদকে উন্নয়নের জনপদে রুপান্তরিত করেছেন। মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকাল ১১ টায় লালমোহন উপজেলা প্রশাসনের আয়োজনে সজিব ওয়াজেদ ডিজিটাল পার্কে অনুষ্ঠিত প্রধানমন্ত্রী প্রদত্ত নিরাপত্তা বেস্টনী ও আশ্রয়ন প্রকল্পের সুবিধাভোগীদের সাথে জনপ্রতিনিধি ও প্রশাসনের মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, গেল মহামারি রোগ করোনা, ডেঙ্গু সহ বিভিন্ন সময় ঘূর্ণিঝড় মহাসিন, নার্গিস, আইলা, আম্পান সহ সকল দূর্যোগের সময়ই সাধারন মানুষকে সামাজিক নিরাপত্তা বেস্টনী ও আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে জীবনমান উন্নয়নে জনগনের নিরাপত্তায় কাজ করে যাচ্ছেন। তিনি আশ্রয়ন প্রকল্পের মাধ্যমে হাজার হাজার আশ্রহীন মানুষকে আশ্রয়ের ব্যাবস্থা করেছেন। প্রধানমন্ত্রী যা বলেন প্রতিটি মুহূর্তে তা বাস্তবায়ন করেন এমনকি করার চেষ্টা করে যাচ্ছেন। তিনি স্মার্ট বাংলাদেশের ঘোষনা দিয়েছেন ২০৪১ সালের মধ্যে তা বাস্তবায়ন করবেন। এসময় নুরুন্নবী চৌধুরী শাওন আগামী নির্বাচনে পুনরায় মনোনয়ন পেলে জনগণের সর্ব্বোচ ভোটের মাধ্যমে নৌকাকে বিজয়ী করে লালমোহন ও তজুমুদ্দিনকে স্মার্ট বাংলাদেশ হিসেবে করে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন।

লালমোহন উপজেলা নির্বাহী অফিসার অনামিকা নজরুলের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভোলা জেলা প্রশাসক মোঃ আরিফুজ্জামান, ভোলা জেলা পুলিশ সুপার মোঃ মাহিদুজ্জামান( বিপিএম), লালমোহন উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ গিয়াসউদ্দিন আহমেদ, উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ফখরুল আলম হাওলাদার, লর্ডহার্ডিঞ্জ ইউনিয়ন চেয়ারম্যান আবুল কাশেম, লালমোহন ইউনিয়ন চেয়ারম্যান মোঃ শাজাহান মিয়া, লালমোহন পৌর আওয়ামী লীগের আহ্বায়ক শফিকুল ইসলাম বাদল, জেলা পরিষদ সদস্য আনোয়ারুল ইসলাম রিপন, উপজেলা ভাইস চেয়ারম্যান আবুল হাসান রিমন প্রমূখ।

সভায় উপস্থিত ছিলেন, সহকারী পুলিশ সুপার লালমোহন (সার্কেল) মোঃ বাবুল আক্তার, সহকারী কমিশনার ( ভূমি) ইমরান মাহমুদ ডালিম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মাহবুব আলম সহ উপজেলা আওয়ামীলীগ এর সহযোগী সংগঠনের নেতাকর্মী ও বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ সহ আপামর জনসাধারণ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!