1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৫৪ অপরাহ্ন

দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব না- পার্থ’

প্রতিনিধি
  • প্রকাশিত: রবিবার, ৬ আগস্ট, ২০২৩
  • ১৩০ বার পড়া হয়েছে

ইসমাইল হোসেন আরিফঃ যেকোন দলীয় সরকারের অধীনে সুষ্ঠু নির্বাচন সম্ভব না বলে জানিয়ে বাংলাদেশ জাতীয় পার্টির (বিজেপি) চেয়ারম্যান ব্যারিস্টার আন্দালিব রহমান পার্থ বলেছেন, এবার যদি ভোট চুরির নির্বাচন হয়, তাহলে আপনারা (আওয়ামী লীগ) আর প্লেনে উঠতে পারবেন না। বাংলাদেশের মানুষ আর কখনো আপনাদের ক্ষমা করবে না।

রোববার (৬ই আগস্ট) দলের ২৩তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে গ্রহণযোগ্য সরকারের অধীনে নির্বাচনের দাবিতে ইঞ্জিনিয়ার ইনস্টিটিউশন মিলনায়তনে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন। গণতন্ত্র পুনরুদ্ধারে বিএনপির সব দাবির সঙ্গে একাত্মতা প্রকাশ করে পার্থ বলেন, আমরা মনে করি, এই জাতীয়তাবাদী শক্তির কেন্দ্রবিন্দু বাংলাদেশ জাতীয়তাবাদী দল। এটি ন্যায্য দাবি, কোনো দলের দাবি না, এই দাবি এখন বাংলাদেশের মানুষের। সুতরাং আমরা এই দাবির সঙ্গে একাত্মতা ঘোষণা করছি। আমাদের কর্মসূচি মহাসচিবের মাধ্যমে সময়মতো আপনাদের জানিয়ে দেব।

তিনি আরো বলেন, স্বাধীনতা যুদ্ধের ৫০ বছর অতিবাহিত হয়েছে। আমাদের বিভিন্ন ক্ষেত্রে উন্নয়ন হয়েনি তা বলব না। তবে উন্নয়ন যতটুকু আমরা আশা করেছিলাম, সেই জায়গায় পৌঁছতে পারিনি। এর অন্যতম কারণ হলো, আমাদের ভালো মানুষগুলো রাজনীতি থেকে দূরে সরে গেছেন। এটা রাতারাতি ঠিক করা যাবে না। আর যেমন করেই হোক ভালো মানুষগুলোকে রাজনীতিতে ফেরত আনতে হবে।

বিজেপির মহাসচিব আব্দুল মতিন সাউদের সভাপতিত্বে এতে দলের প্রেসিডিয়াম সদস্য সালাউদ্দিন প্রকাশ মতিন, বাংলাদেশ জাতীয় যুব সংহতির হারুন-অর-রশিদ, জাতীয় শ্রমিক পার্টির ইয়াসিন উদ্দিন দুলাল, বাংলাদেশ জাতীয় ছাত্রসমাজের সাইফুল ইসলাম, বাংলাদেশ জাতীয় যুব সংহতির খলিলুর রহমান, বাংলাদেশ জাতীয় শ্রমিক পার্টির মো. হাসনাইন হাওলাদার প্রমুখ বক্তব্য দেন অনুসঠানে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!