1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ১৭ জুন ২০২৪, ১০:৩৫ পূর্বাহ্ন

টাইগারদের ব্যাটিং বিপর্যয়ের পর ফের বৃষ্টিতে খেলা বন্ধ

প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ৮২ বার পড়া হয়েছে

ডেস্ক রিপোর্টঃ আফগানিস্তানের বোলার ফজলহক ফারুকি-রশিদ খানদের দুর্দান্ত বোলিংয়ে চট্টগ্রামে ধুঁকছে বাংলাদেশ। স্বাগতিকরা যখন ব্যাটিংয়ে ধুঁকছে তখন চট্টগ্রামে আবারও হানা দিয়েছে বৃষ্টি। এ কারণে আপাতত বন্ধ আছে বাংলাদেশ ও আফগানিস্তানের খেলা। বৃষ্টিতে খেলা বন্ধ হওয়ার সময় ৩৪.৩ ওভারে ৭ উইকেট হারিয়ে বাংলাদেশের রান ছিল ১৪৪।

বুধবার (৫ জুলাই) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে টস হেরে প্রথমে ব্যাটিংয়ে নামে বাংলাদেশ। শতভাগ ফিট না হলেও প্রথম ওয়ানডে খেলে নিজের শারীরিক অবস্থা বুঝতে চেয়েছিলেন তামিম ইকবাল। ফজলহক ফারুকির বলে ২১ বলে ১৩ রানের ইনিংস খেলে উইকেটের পেছনে ক্যাচ দিয়ে কী বুঝলেন বাংলাদেশ অধিনায়ক, সে প্রশ্ন থেকেই যায়।

এরপর উইকেটে থিতু হয়েও বড় ইনিংস গড়তে পারেননি লিটন দাস। মুজিব উর রেহমানের বলে আউট হওয়ার আগে ৩৫ বলে ২৬ রান করেন লিটন। পরের ওভারে দলের বিপদ বাড়িয়ে সাজঘরে ফিরেছেন শান্তও। মোহাম্মদ নবির লেগ স্ট্যাম্পের ডেলিভারিতে সুইপ করতে গিয়ে টপ এজ হয়ে শর্ট ফাইন লেগে থাকা মোহাম্মদ সালিমকে ক্যাচ দিয়েছেন ১২ রান করা এই ব্যাটার।

এরপর হৃদয়কে সঙ্গে নিয়ে ব্যাট করতে থাকেন সাকিব। এরপর বৃষ্টি বাগড়ায় খেলা বন্ধ হয়। বৃষ্টি-বিরতির পর খেলা শুরু হলে বেশি সময় টিকতে পারেননি সাকিব আল হাসান। ৩৮ বলে ১৫ রান করে আজমাতুল্লাহ ওমারজাইয়ের বলে মোহাম্মদ নবির দারুণ এক ক্যাচে প্যাভিলিয়নে ফেরেন এই তারকা অলরাউন্ডার। এরপর মুশফিকুর রহিম এবং আফিফ হোসেন পারেননি দুই অংকের রান করতে। দলীয় ১১২ রানে ৩ বলে ১ রান করে ফিরে যান মুশফিক। এরপর আউট হন আরেক ব্যাটার আফিফ হোসেন। ৮ বলে ৪ রান করে আউট হন তিনি। হন্তারক রশিদ খানের শিকার হয়ে সাজঘরে ফিরেছেন এই দুই ব্যাটার।

আফিফের বিদায়ের পর ক্রিজে আসেন মেহেদি মিরাজ। তবে সুবিধা করতে পারেননি তিনি। ২৩ বলে মাত্র ৫ রান করে ফিরে যান মিরাজ। এরপর ক্রিজে আসেন তাসকিন আহমেদ।

এরপর বৃষ্টি নামলে ফের বন্ধ হয় খেলা। ৩৪ ওভার ৩ বলে ৭ উইকেট হারিয়ে ১৪৪ রান সংগ্রহ করেছে বাংলাদেশ। হৃদয় ৫৭ বলে ৪২ ও তাসকিন ৮ বলে ৩ রানে অপরাজিত আছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!