1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ন

জিয়া পরিবারের বিরুদ্ধে ফরমায়েশী রায় ঘোষণায় ভোলায় বিএনপির প্রতিবাদ সমাবেশ

প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ৪ আগস্ট, ২০২৩
  • ১০১ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ জিয়া পরিবারের সদস্য বিএনপি’র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান ও তাঁর সহধর্মিণী ডাক্তার জুবাইদা রহমানের বিরুদ্ধে দুদকের মামলার রায়কে ফরমায়েশী রায় আখ্যা দিয়ে এই রায়ের প্রতিবাদে ভোলা জেলা বিএনপির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় জেলা বিএনপির কার্যালয়ের সামনে এ প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

জেলা বিএনপির সদস্য সচিব রাইসুল আলম এর সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশের সভাপতিত্ব করেন জেলা বিএনপি’র আয়বায়ক ও বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় কমিটির সদস্য আলহাজ্ব গোলাম নবী আলমগীর।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সিনিয়র যুগ্ম আহবায়ক মুক্তিযোদ্ধা আলহাজ্ব শফিউর রহমান কিরন, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক হুমায়ুন কবির সোপান, এনামুল হক, কবির হোসেন, মফিজুল হক মিলন, বশির হাওলাদার, জেলা বিএনপির আয়বায়ক কমিটির সদস্য ও ভোলা জেলা যুবদলের সাবেক সভাপতি ইয়ারূল আলম লিটন, সদর উপজেলা বিএনপির সদস্য সচিব হেলাল উদ্দিন, পৌর বিএনপির সাংগঠনিক সম্পাদক লিয়াকত আলী, জেলা যুবদলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের সেলিম, জেলা সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক খন্দকার আলামিন, সহ-সভাপতি মুনতাসির আলম রবিন চৌধুরী, জেলা শ্রমিক দলের সাধারণ সম্পাদক তানভীর তালুকদার, জেলা কৃষক দলের সিনিয়র যুগ্ম সম্পাদক মিজানুর রহমান আরজু, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক আল-আমিন হাওলাদার সহ জেলা বিএনপি ও এর সহযোগী সংগঠনের বিভিন্ন নেতাকর্মীরা।

প্রতিবাদ সমাবেশে বক্তারা বলেন, ফরমায়েসি এই রায় আমরা মানি না মানবো না, আমরা এই রায়ের তীব্র নিন্দা প্রতিবাদ জানাই। বাংলাদেশ যাবে কোন পথে ফয়সালা হবে রাজপথে, আমরা রাজপথ দখল করে নেব এবং রাজপথে থেকেই এর ফয়সালা করব ইনশাআল্লাহ, আপনারা সকলে প্রস্তুত থাকবেন।

উল্লেখ্য যে, সম্পদের তথ্য গোপন ও জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জনের মামলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৯ বছরের কারাদন্ড দিয়েছেন আদালত। এছাড়া রায়ে তারেকের স্ত্রী ডা. জোবায়দা রহমানের ৩ বছরের কারাদন্ড দেন আদালত। বুধবার ঢাকা মহানগর দায়রা জজ আদালতের বিচারক মো. আছাদুজ্জামান এ রায় ঘোষণা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!