1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:২৭ পূর্বাহ্ন

জনগণ বিএনপির পক্ষে নেই….স্বাস্থ্য মন্ত্রী জাহিদ মালেক

প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১৯ অক্টোবর, ২০২৩
  • ১১২ বার পড়া হয়েছে

শাহাবুদ্দিন হাওলাদার, চরফ্যাশনঃ স্বাস্থ্য ও পরিবার কল্যান মন্ত্রী জাহিদ মালেক বলেছেন, বিএনপি সংবিধান অনুযায়ী নির্বাচনে আসতে চান না। কারণ জণগণ বিএনপির পাশে নেই।জনগনের জন্য বিএনপি কিছুই করেন নায়।
বৃহস্পতিবার দুপুরে ভোলার চরফ্যাশন উপজেলার বেগম রহিমা ইসলাম কলেজ মাঠে উপকারভোগি ও উন্নয়ন সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বিএনপি বারবার বলছে শেখ হাসিনা সরকারকে ধাক্কা দিয়ে পেলে দিবে। শেখ হাসিনা সরকার, আওয়ামী লীগের সরকার এতো দূর্বল নয়। শেখ হাসিনা সরকার হলো হিমালয়ের মতো উঁচু ও শক্তিশালী। তাকে কখনো ধাক্কা দিয়ে পেলে দেওয়া যাবে না।

তিনি আরো বলেন, আপনারা সংবিধান অনুযায়ী নির্বাচনে আসেন,জণগন আপনাদের পাশে নেই বলেই আপনারা নির্বাচনে আসতে চান না।

উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদিন আখনের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র এর সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, ভোলা-৪ (চরফ্যাশন ও মনপুরা) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সচিব মো. জাহাঙ্গীর আলম।
সম্মানিত অতিথি স্বাস্থ্য অধিদপ্তরের মহা পরিচালক আবুল বাসার মো. খুরশীদ আলম, জেলা প্রশাসক আরিফুজ্জামান প্রমূখ।

এর আগে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ১০০ শয্যার ভবন এবং শশীভূষণ নবনির্মিত ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যান কেন্দ্র উদ্বোধন করেন স্বাস্থ্যমন্ত্রী।
ছবি সংযুক্ত, ক্যাপশন চরফ্যাশনে উপকারভুগি ও উন্নয়ন সমাবেশে বক্তব্য দিচ্ছেন এবং শশীভূষণ ১০ শয্যা বিশিষ্ট মা ও শিশু কল্যাণ কেন্দ্র উদ্বোধন শেষে মুনাজাত করছেন স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক এমপি ও ভোলা-৪ আসনের এমপি জ্যাকব।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!