1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০৩:১৮ অপরাহ্ন

চরফ্যাশনে সদ্য ভূমিষ্ঠ এক মায়ের গর্ভের চার নবজাতক

প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ২৫৮ বার পড়া হয়েছে

চরফ্যাসন প্রতিনিধঃ ভোলার চরফ্যাসনে সদ্য ভুমিষ্ট হলো তানজিলা নামের এক মায়ের গর্ভের চার নবজাতক।

শুক্রবার রাত ১১টার দিকে চরফ্যাসন আধুনিক (প্রাইভেট) হাসপাতালের গাইনী ও প্রসূতি বিশেষজ্ঞ ও সার্জন ডাক্তার হোসনে আরা’র তত্ত্বাবধানে নরমাল ডেলিভারির মাধ্যমে দুই ছেলে ও দুই কন্যা সন্তান প্রসব করেন উপজেলার শশীভূষণ থানার জাহানপুর ২নং ওয়ার্ডের বাসিন্দা মো. শাহাবুদ্দিনের স্ত্রী তানজিলা।

হাসপাতাল সূত্রে জানা যায়, শুক্রবার সাড়ে ১০টার দিকে প্রসবের যন্ত্রণা নিয়ে হাসপাতালে ভর্তি হন গৃহবধ তানজিলা। ভর্তি হওয়ার ৩০ মিনিটের মধ্যেই নরমাল ডেলিভারির মধ্য দিয়ে এক এক করে ভূমিষ্ঠ হয় তার চারটি সন্তান। তবে মা তাজিমা সহ তার শিশুই সুস্থ রয়েছেন। যদিও শিশুদের ওজন কম থাকায় উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়েছে।

চরফ্যাসন আধুনিক হাসপাতালের ম্যানেজার তিতুমীর মিয়াজী জানান, ভূমিষ্ঠ হওয়ার সময় স্বাভাবিক একটি শিশুর শরীরে যে ওজন থাকার কথা চারটে শিশুর মধ্যে কোনটির ওজনই স্বাভাবিক নেই। তাই চারজন শিশুকেই উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিমে পাঠানোর জন্য তাদের পরিবারকে বলা হয়েছে।

এদিকে সদ্য ভূমিষ্ঠ হওয়া এক মায়ের গর্ভের চার সন্তানের বিষয়টি চরফ্যাশন সহ পুরো জেলা জুড়ে চাঞ্চল্য বিরাজ করছে। ঘটনার পর পরই শিশুদেরকে দেখতে চরফ্যাশন হাসপাতালে পরিবারের লোকজন সহ ভিড় জমায় সত্য শত উৎসুক জনতা। প্রত্যেকেই শিশুদের সহ তাদের মায়ের সুস্থতা কামনা করেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!