1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১২:০১ অপরাহ্ন

চরফ্যাশনে শিক্ষক পরিবারের ৭০ বছরের বাড়ি দখলের চেষ্টায় হামলা, আহত ৬

প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ১৪০ বার পড়া হয়েছে

চরফ্যাশন প্রতিনিধিঃ ভোলার চরফ্যাশনে এক শিক্ষক পরিবারের ৭০ বছরের বাড়ি দখলের চেষ্টা। বাঁধা দেয়ায় চোখেমুখে মরিচের গুঁড়ো ছিটিয়ে দেশীয় অস্ত্র লাঠি সোটা নিয়ে হামলা চালিয়েছে শিক্ষক পরিবারের উপর। এতে করে ওই পরিবারের ৬ সদস্য গুরুতর আহত হয়েছে। পরে স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। মঙ্গলবার রাতে পৌরসভা ৬নং ওয়ার্ডে এ ধরনের ন্যাক্কারজনক ঘটনা ঘটে।

ভুক্তভোগী মাস্টার নুরুল ইসলাম বলেন, ৭০ বছর পূর্বে তার বাবা মরহুম সৈয়দ খলিফা এই জমি ক্রয় সূত্রে মালিক হয়। বাবার মৃত্যুর পর থেকে ওয়ারিশ সুত্রে এই বাড়ি তাদের ভোগদখলে আছে। একটি প্রভাবশালীর ছত্রছায়ায় অবৈধ কাগজপত্র তৈরি করে বাড়িটি দখলের চেষ্টা চালিয়ে আসছে রফিকুল ইসলাম গংরা। রাতের আঁধারে আমাদের বাড়িতে অবৈধভাবে ঘর তৈরি করতে চাইলে আমরা বাধা দেয়ায় পূর্বপরিকল্পিতভাবে হামলা চালিয়ে আমাদের উপর।

তাদের হামলায় গুরুতর আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন কুতুবগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নুরুল ইসলাম ফারুক, টাউন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক তরিকুল ইসলাম,
কুতুবগঞ্জ মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক শিক্ষক মুজাফফারুল ইসলাম, তাদের বোন হাওয়ানুর বেগম, ভাগিনা রাফিজ ও রাহাত।

এ ঘটনায় স্থানীয় সংসদ সদস্য, রাজনৈতিক ব্যক্তিবর্গ ও প্রশাসনের নিকট সঠিক তদন্তের মাধ্যমে সুষ্ঠু বিচার দাবি করেছেন ভুক্তভোগীরা।

অপরদিকে অভিযুক্ত রফিকুল ইসলাম বলেন, ওয়ারিশ সুত্রে এই জমির মালিক আমরা। দীর্ঘদিন ঢাকায় বসবাস করার করণে বাড়িতে আসা হয় নায়। হামলার কথা অস্বীকার করে তিনি বলেন৷ আমাদের জমিতে ঘর তুলতে গেলে তারা বাঁধা দেয়। এসময় শুধু তর্কবিতর্ক হয়েছে মাত্র।

চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) মোরাদ হোসেন জানান, হামলার ঘটনায় অভিযোগ পেয়েছি। তদন্ত সাপেক্ষে দ্রুত সময়ের মধ্যে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!