1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ১৭ জুন ২০২৪, ০৯:০৫ পূর্বাহ্ন

চরফ্যাশনে রহস্যজনকভাবে দুই শিশুর মৃত্যু, মুমূর্ষ আরো দুই শিশু

প্রতিনিধি
  • প্রকাশিত: রবিবার, ৮ অক্টোবর, ২০২৩
  • ১৯৩ বার পড়া হয়েছে

শাহাবুদ্দিন হাওলাদার, চরফ্যাশনঃ ভোলার চরফ্যাশনে রহস্যজনকভাবে মোসা.মারিয়া (০৬) ও মো.আনাছ (০২) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। এছাড়াও অসুস্থ হয়ে মো.মাহিন (০২) ও শারিরিক প্রতিবন্ধী মো.ইলিয়াস (১১) নামে আরো দুই শিশু সমস্যা অবস্থায় চিকিৎসাধীন রয়েছে হাসপাতালের বেডে। রবিবার (৮ অক্টোবর) দুপুরে চরফ্যাশন উপজেলার চর মাদ্রাজ ইউনিয়ন ৫নং ওয়ার্ডের চরনিউটন গ্রামে এঘটনা ঘটে।

মৃত মারিয়ার দাদি জানান, দুপুরের দিকে বাড়ির কাছেই নদীর তীরের একটি পরিত্যক্ত বাড়িতে চার শিশুকে সঙ্গে নিয়ে ছাগল চড়াতে যান।
এসময় মারিয়া কালো গরু আসছে বলে হটাৎ চিৎকার দিয়ে ওঠেন। মুহূর্তের মধ্যে সে মাটিতে লুটে পড়ে এবং তার মুখ দিয়ে লালা ঝরতে থাকে। কিছুক্ষণ পরই সাথে থাকে অন্য শিশুদেরও একই অবস্থা দেখা যায়।এমতবস্থায় তার ডাক চিৎকারে স্থানীয়রা ছুটে এসে অচেতন অবস্থায় থেকে যার শিশুকে উদ্ধার করে স্থানীয় কবিরাজের কাছে নিয়ে যায়। কবিরাজ প্রাথমিকভাবে তাদেরকে জার-ফু দিয়ে সুস্থ করার চেষ্টা করলেও অসুস্থ শিশুদের মধ্যে সুস্থতার তেমন কোন পরিবর্তন আসেনি। এরপর কবিরাজ তাদেরকে হাসপাতালে নেওয়ার পরামর্শ দেন।

এরপর চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শিশু আনাছ ও তার চাচাতো বোন মারিয়াকে মৃত ঘোষণা করেন। এছাড়া অপর দুই শিশুর একজনকে চরফ্যাশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়ে গেলেেও আশঙ্কাজনক অবস্থায় অপর শিশু মহিনকে ভোলা সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

এবিষয়ে সহকারি পুলিশ সুপার (চরফ্যাশন সার্কেল) মোহাম্মদ মেহেদী হাসান জানান, হটাৎ দুই শিশুর অস্বাভাবিক মৃত্যুর ঘটনা শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মৃত দুই শিশুর মরহদেহ ভোলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। রিপোর্ট আসলে মৃত্যুর আসল কারণ জানা যাবে। এছাড়া মৃত্যুর আসল কারণ অনুসন্ধানী পুলিশ যথাযথ ভাবে কাজ করছে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!