1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন

চরফ্যাশনে মেয়াদ উত্তীর্ণ চকলেট খেয়ে দুই শিশু হাসপাতালে

প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৫ জুলাই, ২০২৩
  • ১২২ বার পড়া হয়েছে

এইচ এম নোমান, চরফ্যাশনঃ ভোলার চরফ্যাশনে মেয়াদ উত্তীর্ণ চকলেট খেয়ে এক পরিবারের ২ শিশু অসুস্থ হয়ে পড়েছেন। অসুস্থ শিশুদের চরফ্যাশন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে।

চিকিৎসাধীন শিশুরা হলো, উপজেলার রসুলপুর এলাকার দিনমজুর আনোয়ারের ৫বছরের শিশু আফরান, ও সবুজের দুই বছরের শিশু মেরিমা।

শিশুদের অভিভাবকেরা জানান, শশীভূষণ বাজারের আলাউদ্দিন কনফেকশনারি থেকে পাঁচ টাকা দামের পাঁচটি চকলেট নেন শিশুদের জন্য। রবিবার রাতে ওই চকলেক শিশুদের খাওয়ালে শিশুদের বমি ও ডায়রিয়া দেখা দেয়। পরে শিশু আফরানের মা নিজে ওই চকলেট খেয়ে সেও অসুস্থ হয়ে পড়ে।
তখন অসুস্থ শিশুদের নিয়ে হাসপাতালে ভর্তি করানো হয়।
শিশু আফরানের বাবা আনোয়ার হোসেন জানান এই দোকানে কম দামে মেয়াদ উত্তীর্ণ মাল ক্রয় করে শিশুদের সাথে দিনের পর দিন এভাবেই প্রতারণা করে আসছেন দোকানী।

অভিযোগ আছে সেসার্স আলাউদ্দিন কনফেকশনারিতে শিশু খাদ্য যা রয়েছে তার বেশিরভাগ খাদ্যের মেয়াদ উত্তীর্ণ যার প্রমানও মিলে ওই দোকানে।
সরেজমিনে গিয়ে দেখা যায় তার দোকানে চকলেট, বিস্কুট, কেক, ও লাচ্ছি সহ বেশিরভাগ খাদ্যের মেয়াদ উত্তীর্ণ। তাও দু-একদিন নয় একবছরের অধিক মেয়াদ উত্তীর্ণ মালও রয়েছে তার দোকানে।

এব্যাপারে অভিযুক্ত দোকানী ভুল স্বীকার করে শিশুদের অভিভাবক ও উৎসুক জনতার কাছে ক্ষমা চেয়ে শিশুদের চিকিৎসা চালানোর কথা জানান।

চরফ্যাশন হাসপাতালের জরুরি বিভাগের কর্মকর্তা জানান, বমি ও ডায়রিয়ার উপসর্গ নিয়ে আসা শিশুদের হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তাদের শিশু ও ডায়রিয়া বিভাগে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। অবস্থা কিছুটা উন্নতির দিকে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!