1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:১১ অপরাহ্ন

চরফ্যাশনে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্র সহ এক যুবক আটক

প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ১০৩ বার পড়া হয়েছে

আমিনুল ইসলাম, চরফ্যাশনঃ ভোলার চরফ্যাশনে বিপুল পরিমাণ দেশীয় অস্ত্রসহ আলী আজগর (৩৫) নামের এক যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার সকাল ১০ টায় উপজেলার গাছির খাল ঘাটে এম ভি মফিজ খান লঞ্চ থেকে তোষক মোড়ানো একটি বস্তার মধ্যে রাখা কোথায় অস্ত্র গুলো সহ তাকে আটক করা হয়। অস্ত্রগুলোর মধ্যে রয়েছে, ১৫ টি ধারালো নেপালি ও ৮টি বোগি দা। আটককৃত যুবক আলী আজগর লালমোহন উপজেলার পশ্চিম চর ওমেদ ইউনিয়নের জামাল চাপরাশির ছেলে।

পুলিশ জানাই, সকাল ৯টায় উপজেলার মুজিব নগর ইউনিয়ন থেকে বস্তাবন্দী তোষকসহ লঞ্চে উঠে আটককৃত ওই যুবক। এ সময় তার চালচলন ও গতিবিধি সন্দেহজনক দেখে এলাকাবাসী দুলারহাট থানা পুলিশকে খবর দেয়। পরে পুলিশ গাছির খাল লঞ্চঘাট থেকে তাকে আটক করে। এ সময় তার শরীর এবং তার সাথে থাকা বস্তা তল্লাশি করে এ সকল অস্ত্রগুলো উদ্ধার করা হয়।

গেলো ১৭ জুলাই ২০২৩ অনুষ্ঠিতব্য মুজিব নগর ইউপি নির্বাচনে কোন এক প্রার্থী নাশকতার উদ্দেশ্যে এ অস্ত্র এনেছে বলে প্রাথমিকভাবে পুলিশের পক্ষ থেকে ধারণা করা হচ্ছে।

তবে সম্পর্কের দিক থেকে আটকৃত আলী আজগর ওই ইউনিয়নের নির্বাচনে আনারস প্রতীকে পরাজিত বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থী আবুল কাশেম ফারুকের আপন মামাতো ভাই।

এ ব্যাপারে দুলারহাট থানা ওসি (তদন্ত) বলেন, আটককৃত ব্যক্তিকে অস্ত্রসহ থানায় আনা হয়েছে। অস্ত্র আইনে তার বিরুদ্ধে মামলার রুজু করার প্রস্তুতি চলছে। সকল অস্ত্র কোথায় নেয়া হয়েছে, কি কারণে নেয়া হয়েছে তদন্তের পর তা বিস্তারিত আকারে জানানো হবে বলে জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!