1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:৩৫ অপরাহ্ন

চরফ্যাশনে নৌকার প্রার্থী এমপি জ্যাকব’র উঠান বৈঠক

প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ ডিসেম্বর, ২০২৩
  • ১০৭ বার পড়া হয়েছে

সেলিম রানা, চরফ্যাশনঃ দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ভোলা-৪ আসনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এর উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) বিকেলে উপজেলার দক্ষিণ আইচা থানার চরমানিকা ইউনিয়নের চর আইচা মাধ্যমিক বিদ্যালয়ের মাঠে এই উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।

চরমানিকা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুর রব মিয়ার সভাপতিত্বে এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব এমপি। এসময় তিনি চরফ্যাশন ও মনপুর উপজেলায় তার ব্যাপক উন্নয়নের চিত্র তুলে ধরে এই  উন্নয়নের ধারা অব্যাহত রাখতে এবং স্মার্ট চরফ্যাশন গড়ার লক্ষে আবারো তাকে নৌকা মার্কায় ভোট দেয়ার জন্য জনগণের কাছে দাবি জানান।

তিনি বলেন, আমি চরফ্যাশন উপজেলাতে অভূতপূর্ব উন্নয়ন করেছি। এ ধরনের আরো উন্নয়ন চাইলে নৌকার বিজয় ঘটাতে হবে। দলমত নির্বিশেষে এলাকার স্বার্থে আওয়ামীলীগের দলীয় প্রার্থীকে আগামী ৭ জানুয়ারি নৌকা মার্কায় ভোটের মাধ্যমে পুনরায় বিজয় করতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, চরমানিকা ইউনিয়নের প্রধান সমন্বয়কারী অধ্যক্ষ আবুল হাশেম মহাজন, ও প্রধান সমন্বয়কারী ও উপজেলা যুবলীগের সভাপতি আলহাজ্ব সাইদুর রহমান স্বপন, চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাইদুল ইসলাম সোহাগ।চর মানিকা ইউনিয়ন পরিষদ এর ভারপ্রাপ্ত চেয়ারম্যান গিয়াস উদ্দিন, চরমানিকা ইউনিয়ন বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আলী মেম্বার ও জাহাঙ্গীর তালুকদার।

দক্ষিণ আইচা থানা যুবলীগের যুগ্ন আহবায়ক আশরাফ উদ্দিন সবুজ, মহিউদ্দিন বিপ্লব, দক্ষিণ আইচা থানা ছাত্রলীগের সভাপতি নিজাম উদ্দিন রাসেল, সাধারন সম্পাদক শেখ সাদী লিমন, ছাত্রলীগ নেতা আশ্ররাফ তুহিন হাওলাদার ও আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!