1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:০৭ পূর্বাহ্ন

চরফ্যাশনে নূরানী মাদ্রাসার কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ

প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ১৪ অক্টোবর, ২০২৩
  • ১২০ বার পড়া হয়েছে

সেলিম রানা, চরফ্যাশনঃ ভোলার চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচাধীন চরআইচা খাদেমুল ইসলাম নূরানী ও হাফেজী মাদ্রাসায় সমাপনী পরীক্ষায় উত্তির্ন কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৪ অক্টোবর) সকাল সাড়ে ৯ টার সময় চরমানিকা ইউনিয়নের ৭ নম্বর ওয়ার্ডে লুৎফর রহমান তালুকদার বাড়ির দরজার মাদ্রাসা চত্বরে আয়োজিত এ অনুষ্ঠানে শিক্ষার্থী, শিক্ষক ও অভিভাবকসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ মসজিদের ইমাম সাহেব গণ উপস্থিত ছিলেন।

এসময় মাদ্রাসার মোহতালিম মুফতি আবু বক্করের সঞ্চালনয় মাদ্রাসার জমিদাতা আতাহার তালুকদারের সভাপতিত্বে রাব্বানিয়া আলিম মাদ্রাসার সহকারী শিক্ষক মাওলানা ইব্রাহিম খলিল, নীলিমা জ্যাকব মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নাছির উদ্দিন আরিফ, জাবেরা খাতুন মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাষ্টার হারুন, দৌলতপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম, মাওলানা বিল্লাল, মাওলানা শোয়েব, মাওলানা আলামিন, ব্যবসায়ী শাহিন হাওলাদার, মোঃ বেল্লাল হোসেন, হেলাল তালুকদার, ও সাংবাদিক মোঃ সেলিম রানা, জুলফিকার তালুকদার, হাসান লিটন সহ আরো অনেক উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে দক্ষিণ আইচা মায়ের দোয়া ব্যাটারী হাউজের প্রোপাইটার মো. বেল্লাল হোসেনের পক্ষ থেকে কৃতি শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়। পরিশেষে দোয়া মোনাজাত পরিচালনা করেন আবু মাতব্বর বাড়ির দরজার জামে মসজিদের ইমাম হাফেজ মাওলানা রফিক কারি। এছাড়াও অনুষ্ঠানে আমন্ত্রিত অভিভাবকসহ সুধীজন ও শিক্ষক-শিক্ষার্থীর মাঝে তবারকের আয়োজন করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!