1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০১:২১ অপরাহ্ন

চরফ্যাশনে নিখোঁজ হওয়া দুই শিশু উদ্ধার, পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ

প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ৬ অক্টোবর, ২০২৩
  • ১৩১ বার পড়া হয়েছে

সেলিম রানা, চরফ্যাশনঃ ভোলার চরফ্যাশনে হারিয়ে যাওয়া দুই শিশুকে উদ্ধার করে তাদের পরিবারের কাছে ফিরিয়ে দিয়েছেন পুলিশ। শুক্রবার বেলা ১১টার দিকে শিশু দুটিকে তার পরিবারের কাছে হস্তান্তর করেন দক্ষিণ আইচা থানা পুলিশ। এর আগে ঢাকা সদরঘাটের মির্জাকালু লঞ্চ থেকে পুলিশ তাদেরকে উদ্ধার করেন ।

উদ্ধার হওয়া দুই শিশুর মধ্যে জুনায়েদ দক্ষিণ আইচা থানার চর মানিকা ১নং ওয়ার্ডের সাবেক ইউপি মেম্বার জামাল উদ্দিনের ছেলে। সিয়াম একই এলাকার বেলাল ফরাজীর ছেলে।

দক্ষিণ আইচা থানা পুলিশ জানান, গত ৪ অক্টোবর জুনায়েদ ও সিয়াম পরিবারের কাউকে না জানিয়ে বাড়ি থেকে চলে যায়। অনেক খোঁজাখুজি করে তাদের না পেয়ে সাবেক ইউপি সদস্য জামাল উদ্দিন দক্ষিণ আইচা থানায় একটি সাধারণ ডায়েরি করেন। পরে পুলিশ ঢাকা সদরঘাটের মির্জাকালু লঞ্চ থেকে দুই শিশুকেই উদ্ধার করতে সক্ষম হন। এরপর শিশু দুটিকে তাদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

এ ব্যাপারে দক্ষিণ আইচা থানার অফিসার ইনচার্জ মোঃ সাঈদ আহমেদ বলেন, হারিয়ে যাওয়া শিশু দুটি কোন পাচারকারীর হাতে পড়েছে কিনা সেই বিষয় মাথায় রেখেই আমরা উদ্ধার অভিযান পরিচালনা করেছি। যদিও খুব দ্রুততম সময়ের মধ্যে দুই শিশুকেই উদ্ধার করে তাদের পরিবারের কাছে হস্তান্তর করতে পেরে আমাদের নিজেদের কাছেও ভালো লাগা কাজ করছে। এমনকি পরিবারের লোকজনও তাদের সন্তানকে ফিরে পেয়ে তারা থানা পুলিশের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!