1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বুধবার, ১৯ জুন ২০২৪, ০৯:৫৩ পূর্বাহ্ন

চরফ্যাশনে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় আহত ২

প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ২৭ অক্টোবর, ২০২৩
  • ৭১ বার পড়া হয়েছে

চরফ্যাশন প্রতিনিধিঃ ভোলার চরফ্যাশনে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় মোঃ দেলোয়ার মাঝি (৩৫) ও তার চাচাতো ভাই মোঃফারুক মাঝি (৩৬) গুরুতর আহত হয়েছেন। স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভর্তি করেন। বৃহস্পতিবার (২৬ অক্টোবর) বিকালে উপজেলার শশীভূষণ থানাধীন রসুলপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ডের মাঝি বাড়ির সামনের রাস্তার এ ঘটনা ঘটে।

তথ্যানুসন্ধানে জানা যায়, পূর্ব বাসানচর গ্রামে ক্রয়কৃত ২৪ শতাংশ জায়গা নিয়ে দীর্ঘদিন থেকে স্থানীয় মোসলেউদ্দিন দেওয়ান পরিবারের সঙ্গে দ্বন্দ্ব চলছিল মোঃ দেলোয়ার মাঝি ও মোঃ ফারুক মাঝি পরিবারের। এরইমধ্যে গত বৃহস্পতিবার বিকালে মোসলেউদ্দিন দেওয়ান ও তার ছেলে মোঃ মনির, মোঃ মিজান, মোঃ মারুফ দেশীয় অস্ত্রসস্ত্রসহ তার বাড়ির সামনে দেলোয়ার এবং ফারুক এর ওপর হামলা করেন।

স্থানীয়রা জানান, ইট ও লাটির আঘাতে এবং মারপিটে গুরুতর আহত হয় দেলোয়ার এবং ফারুক। পরে তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ঘটনায় আহত ফারুক মাঝির পিতা ইসমাইল মাঝি বাদি হয়ে উপজেলার শশীভূষণ থানায় পূর্ব বাসানচর গ্রামের মোসলেউদ্দিন দেওয়ান ও তার ছেলে মোঃ মনির , মোঃ মারুফ, মোঃ মিজান (চার) জনের বিরুদ্ধে শশীভূষণ থানায় একটি অভিযোগ দাখিল করেছেন।

এবিষয়ে অভিযুক্তরা বাড়িতে না থাকায় পরিবারের কাছ থেকে কোনো বক্তব্য পাওয়া যায়নি।

শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) এম.এনামুল হক বলেন, মারামারি বিষয়ে ইসমাইল মাঝি নামের এক ব্যক্তি থানায় অভিযোগ দাখিল করেছে। তদন্ত পূর্বক আইনি ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!