1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

চরফ্যাশনে জমকালো আয়োজনের মধ্য দিয়ে মাসব্যাপী শিল্প ও বানিজ্য মেলার শুভ উদ্বোধন

প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪০ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ভোলার চরফ্যাশনে প্রথমবারের মতো জমকালো আয়োজনের মধ্য দিয়ে শুভ উদ্বোধন হলো মাসব্যাপী পৌর শিল্প পণ্য ও বানিজ্য মেলা। শনিবার (১০ ফেব্রুয়ারী) বিকেলে পৌরসভা ৫নং ওয়ার্ড বৃক্ষ তলা মৃধা হাউজিং মাঠে বি.টি কর্পোরেশন ইভেন্ট অর্গানাইজার ও মেসার্স লামিয়া এন্টারপ্রাইজ এর সার্বিক ব্যবস্থাপনায় এ মেলার আয়োজন করেন চরফ্যাশন পৌরসভা।

বি.টি কর্পোরেশন ইভেন্ট অর্গানাইজার এর পরিচালক মো. জাহিদ হাসানের সভাপতিত্বে বেলুন উড়িয়ে এ মেলার উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি প্রধান অতিথি উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন।

এ সময় বিশেষ অতিথি ছিলেন, পৌর মেয়র মো. মোরশেদ, চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ মো. সাখাওয়াত হোসেন, সিডনি ইন্টারন্যাশনাল স্কুলের পরিচালক মো. মোসলে উদ্দিন মৃধা, পৌর ৫নং ওয়ার্ডের কাউন্সিলর মো. গিয়াস উদ্দিন হাওলাদার প্রমূখ।

মেলার প্রবেশ মূল্য ২০ টাকা নির্ধারণ করা হয়েছে । তাছাড়া রয়েছে বিভিন্ন পণ্যের সমারোহ, মুখরোচক খাবার ও শিশুদের বিনোদনের ব্যবস্থা সহ  উপস্থিত দর্শনার্থী ও ক্রেতাদের জন্য কঠোর নিরাপত্তার ব্যবস্থা।

এদিকে বহু বছর পর প্রথমবারের মতো চরফ্যাশন উপজেলায় বাণিজ্য মেলার আয়োজন করায় আয়োজকের পাশাপাশি মেলা কর্তৃপক্ষকে ধন্যবাদ ও অভিনন্দন জানিয়েছেন স্থানীয়রা। তারা মনে বলছেন, ভোলা জেলার মধ্যে চরফ্যাশন হচ্ছে একটি বৃহৎ উপজেলা। এই অঞ্চলে মেলার আয়োজন করায় একদিকে যেমন স্থানীয়দের মাঝে উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে, অন্যদিকে আয়োজক এর পাশাপাশি কর্তৃপক্ষও এই মেলার মাধ্যমে ক্রেতা দর্শনার্থীদের মধ্য থেকে ভালো একটি সাড়া পাবে।

তবে ক্রেতা ও দর্শনের পাশাপাশি সকলের কাছেই সহযোগিতা চেয়ে সকলকে মেলায় আসার আমন্ত্রণ জানিয়েছেন পৌর মেয়র ও বাস্তবায়ন কর্তৃপক্ষ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!