1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৯:২৫ পূর্বাহ্ন

চরফ্যাশনে গ্রীল কেটে দূদর্শ চুরি, একজনকে কুপিয়ে জখম

প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ১৮ নভেম্বর, ২০২৩
  • ১৪৬ বার পড়া হয়েছে

শাহাবুদ্দিন হাওলাদার, চরফ্যাশনঃ ভোলার চরফ্যাশনে জানালার গ্রীল কেটে ঘরে ঢুকে দূদর্শ চুরি করেছে সংঘবদ্ধ চোর চক্র। এ সময় ব্যবসায়ীকে কুপিয়ে জখম করে স্বর্ণালংকার সহ নগদ টাকা লুটে নিয়ে যায় তারা।

বৃহস্পতিবার রাত দেড়টার দিকে উপজেলার শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের আবুল বসার কারিগরের বাড়িতে এ ঘটনা ঘটে।

পরে গুরুত্বর আহত ব্যবসায়ী মিলন হাওলাদারকে উদ্ধার করে চরফ্যাশন হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য জরুরি ভিত্তিতে ঢাকায় নেওয়ার পরামর্শ দেন। আহত মিলন বর্তমানে ঢাকার একটি প্রাইভেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

মিলন শশীভূষণ বাজারে পার্সের দোকানী। তার বাবা মো.আবুল বসার জানান,গভীর রাতে সবাই যখন ঘুমে হটাৎ চিৎকারের শব্দ শুনে দরজা খুলতে গিয়ে দেখি বাহির থেকে আটকানো। অনেকক্ষণ পর ছেলের বউ দরজা খুলতেই দেখি ছেলেকে কুপিয়ে জখম করেছে দূর্বৃতরা।

তিনি আরো জানান, চোর চক্রটি প্রথমে জানালার গ্রীল কেটে ঘরে ঢুকে বিদ্যুৎতের মেইন সুইস বন্ধ করে। এবং সকল রুমের দরজা বন্ধ করে ছেলের রুমে ঢুকে সুকেশের তালা ভেঙে দুই বড়ি স্বর্নালংকার ও নগদ দুই লাখ টাকা নিয়ে যাওয়ার সময় মিলন হটাৎ ঘুম থেকে সজাগ হলে তাদের দেখতে পেলে চোর চক্রটি তাকে কুপিয়ে সবকিছু নিয়ে পালিয়ে যায়।

এঘটনায় এলাকায় আতঙ্ক বিরাজ করছে দাবি করে স্থানীয়রা জানান, সঠিক তদন্ত করে পুলিশ অপরাধীদের মুখোশ উন্মোচন করবে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে শশীভূষণ থানার অফিসার ইনচার্জ (ওসি) এনামুল হক জানান, ঘটনাস্থল পরিদর্শন করেছি ঘটনা উদঘাটনে পুলিশ কাজ করছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!