1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

চরফ্যাশনে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মানুষ পেটানোর অভিযোগ

প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ১৯ জানুয়ারী, ২০২৪
  • ৮৪ বার পড়া হয়েছে

চরফ্যাশন প্রতিনিধিঃ ভোলার চরফ্যাশন উপজেলার আবুবকরপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. সিরাজ জমাদার ও তাঁর অনুসারীদের বিরুদ্ধে ওই ইউনিয়নের আলেম-ওলামাসহ সাধারণ মানুষকে পেটানোর অভিযোগ উঠেছে।

প্রতিনিয়ত মানুষকে মারধর ও নির্যাতনের বিরুদ্ধে থানা এবং সিনিয়র নেতৃবৃন্দের নিকট অভিযোগ করলেও আটকানো যায়নি ইউপি চেয়ারম্যানকে।

সরেজমিনে জানা যায়, গত একমাসে চেয়ারম্যান সিরাজ জমাদারের হাতে মারধর ও নির্যাতনের শিকার হয়েছেন আবুবকরপুর ইউনিয়নের মসজিদের খতিব মাও. মাইনুল ইসলাম জিহাদী, মোটরসাইকেল ড্রাইভার সামছুদ্দিন, ব্যবসায়ী রাশেদ, মহিউদ্দিন, মো. কাদের, ইসমাইল কাজিসহ অসংখ্য সাধারণ মানুষ।

এ বিষয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিউদ্দিন হাওলাদার বলেন, চেয়ারম্যান হওয়ার পর থেকেই বেপরোয়া হয়ে উঠেছে সিরাজ জমাদার। তার ইচ্ছার বিরুদ্ধে গেলেই যে কাউকে মারধর করছেন। তিনি বলেন সিরাজ ইউপি চেয়ারম্যান আর আমি দলের সভাপতি, মানুষের উপর তার অত্যাচর-নির্যাতন চোখে দেখলেও আমিতো আর বিচার করতে পারিনা।
চেয়ারম্যান কর্তৃক সাধারণ মানুষকে মারধরের কথা স্বীকার করে ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুর হোসেন মাষ্টার বলেন, ওনার জন্য আমাদের দলের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। বিষয়টি আমরা স্থানীয় সংসদ সদস্য, উপজেলা চেয়ারম্যান ও সিনিয়র নেতৃবৃন্দকে অবহিত করেছি। আশা করছি অতি শীগ্রই চেয়ারম্যান সিরাজ জমাদারের নির্যাতনের হাত থেকে সাধারণ মানুষ রক্ষা পাবে।
জানার জন্য অভিযুক্ত চেয়ারম্যান সিরাজ জমাদারের মুঠো ফোনে কল করলে সাংবাদিক পরিচয় পেয়ে এ বিষয়ে কথা বলতে রাজি হয়নি।

দুলার হাট থানা অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান মুরাদ জানান, চেয়ারম্যান সিরাজ জমাদারের বিরুদ্ধে মসজিদের খতিবকে মারধরের অভিযোগ পেয়েছি। চেয়ারম্যানকে ডেকে এনে বিষয়টি মীমাংসা করার চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!