1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:০৯ অপরাহ্ন

চরফ্যাশনে অটো-চালকের গলা কাটা মরদেহ উদ্ধার

প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ২০ ডিসেম্বর, ২০২৩
  • ৪৩৬ বার পড়া হয়েছে

শাহাবুদ্দিন হাওলাদার, চরফ্যাশনঃ ভোলার চরফ্যাশনে মো. হারুন (১৮) নামের এক অটোরিকশা চালকের গলা কাটা মরদেহ উদ্ধার করেছেন পুলিশ।

বুধবার সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার মাদ্রাজ ইউনিয়ন ৪ নম্বর ওয়ার্ডের হামিদপুর গ্রামের মেঘনা নদীর তীরবর্তী স্থান থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত যুবক হারুন উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের ১নং ওয়ার্ডের বাসিন্দা মুনাফ পালোয়ানের ছেলে।

চরফ্যাশন থানা পুলিশ ও স্থানীয়দের তথ্যমতে, সকাল সাড়ে ৯ টার দিকে উপজেলার মাদ্রাজ ইউনিয়নের ৪নং ওয়ার্ডের হামিদপুর গ্রামের মেঘনা নদীর তীরবর্তী স্থানে অটো রিকশা চালক হারুনের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়। পরে চরফ্যাশন থানা পুলিশ ঘটনাস্থলে এসে গলাকাটা অবস্থায় অটো চালকের মরদেহ উদ্ধার করেন।
অন্য কোথাও অটো চালককে গলা কেটে হত্যা করে এই স্থানে ফেলে রেখেছে প্রাথমিকভাবে এমনটি ধারণা করছেন পুলিশ।

কোন ছিনতাইকারী অটো রিকশাটি জোর করে নিয়ে যাওয়ার সময়ই হারুন বাধা দেয়াতে তাকে মেরে ফেলেছে এমনটি ধারণা করে নিহত হারুনের মা জান্নাত বেগম বলেন, গতকাল বিকেল সাড়ে ৪ টার দিকে আমার ছেলে অটোরিক্সার নিয়ে ভাড়া টানতে ঘর থেকে বের হয়েছে। রাত ১০ টার দিকেও আমার ছেলের সাথেও ওর বাবা ফোনে কথা বলেছে। রাত ১১ টার পর থেকেই তাকে আর ফোনে পাওয়া যায়নি। রীতিমতো তার ফোন বন্ধই বলেছে।

এ ব্যাপারে চরফ্যাশন থানার অফিসার ইনচার্জ (ওসি) শাখাওয়াত হোসেন জানান, নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। এমনকি ময়নাতদন্তের জন্য ভোলা সদর হাসপাতালে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। তবে কে বা কাহারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা এখনো নিশ্চিত করে বলা যাচ্ছে না। বিষয়টি তদন্ত সাপেক্ষে যথাযথ ব্যবস্থা নেয়া হবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!