1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৯:৪৫ পূর্বাহ্ন

গভীর রাতে চরফ্যাসনে দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে গেছে যাত্রীবাহী বাস

প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ৪ নভেম্বর, ২০২৩
  • ১১৩ বার পড়া হয়েছে

চরফ্যাসন প্রতিনিধিঃ গভীর রাতে ভোলার চরফ্যাসনে দুর্বৃত্তদের দেয়া আগুনে পুড়ে গেছে চট্রগ্রাম গামী একটি যাত্রীবাহী বাস। শনিবার দিবাগত রাত ১ টার দিকে বাস টার্মিনাল সংলগ্ন সড়কের পাশে বাসে অগ্নিকান্ডেট ঘটনা ঘটে।

খবর পেয়ে চরফ্যাসন থানা পুলিশের সহযোগিতায় ফায়ার সার্ভিসের কর্মীরা ৩০ মিনিট চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনেন। তবে কেবা কাহারা বাসে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটিয়েছে তাৎক্ষনিক জানাতে পারেনি পুলিশ। এ ঘটনা এখন পর্যন্ত  বাসে কোন হতাহতের খবর পাওয়া যায়নি।

পুলিশ জানায়, চরফ্যাসন থেকে চট্রগ্রামগামী যমুনা পরিবহন নামের একটি বাস টার্মিনাল সংলগ্ন সড়কের পাশে রেখে শ্রমিকরা ঘুমাতে চলে যায়। বাসে কোন ষ্টাফ না থাকার সুযোগে রাত ১টার দিকে দুর্বৃত্তরা ওই বাসটিতে আগুন দিয়ে পুড়িয়ে দেয়। খবর পেয়ে চরফ্যাসন ফায়ার সার্ভিস কর্মীদের সহযোগিতায় ৩০ মিনিট চেষ্টায় আগুন নিয়ন্ত্রনে আনা সম্ভব হয়েছে। কারা বাসে আগুন দিয়েছে তার চিহ্নিত করা সম্ভব হয়নি।
অগ্নিকাণ্ডের পর পরই চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের বক্তব্য জানাযায়নি।

চরফ্যাসন থানার ওসি মো. শাখাওয়াত হোসেন জানান, তৎক্ষনি ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। অগ্নিকা-ের রহস্য উদঘটনের চেষ্টা চলছে। তবে দুর্বৃত্তরা নাশকতার উদ্দেশ্য বাসে আগুন দিতে পারে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!