1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৯:৩৬ অপরাহ্ন

খুলনার সার্বিক উন্নয়ন নিয়ে খুলনা সিটি কর্পোরেশনের উদ্যেগে সংবাদ সম্মেলন

প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০
  • ১২৬ বার পড়া হয়েছে

বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) দুপুরে খুলনা প্রেসক্লাবে মহানগরীর রাস্তাঘাট, ফুটপথ, ব্রিজ-কালভার্ট, পয়:নিষ্কাশনে ড্রেনেজ ব্যবস্থার উন্নয়ন, ২২ খালের অবৈধ দখলদারদের উচ্ছেদ সহ খুলনার সার্বিক উন্নয়ন নিয়ে খুলনা সিটি কর্পোরেশনের উদ্যেগে অনুষ্ঠিত এ সংবাদ সম্মেলনে কেসিসি মেয়র এ কথা বলেন।
তিনি আরও অভিযোগ করে বলেন, খুলনা উন্নয়ন কর্তৃপক্ষের (কেডিএ) কারণে খুলনার উন্নয়ন পিছিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে বরাদ্দের অর্থ পাওয়ার পরও বছরের পর বছর কেডিএ সেই প্রকল্প বাস্তবায়ন করছে না। তাদের তৈরি করা রাস্তা-ঘাট, বাসটার্মিনাল সংস্কার করছে না। খুলনার মানুষ মনে করছে, সব সিটি করপোরেশনের ব্যর্থতা। আসলে তা নয়। কেডিএ’র কারণেই খুলনার অনেক উন্নয়ন পিছিয়ে যাচ্ছে।
কেডিএ’র কর্মকান্ডের কড়া সমালোচনা করে খুলনা সিটি মেয়র বলেন, বর্তমান সরকার খুলনার উন্নয়নে একাধিক রাস্তা স্থাপনার জন্য অর্থ বরাদ্দ দিলেও তারা যথাসময়ে প্রকল্প বাস্তবায়ন করছে না। ফলে জনসাধারণের দুর্ভোগ সৃষ্টি হচ্ছে।
খুলনা ‍সিটি করপোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক হুশিয়ারি উচ্চারণ করে বলেন, কেডিএ আগামী ছয়মাসের মধ্যে উন্নয়ন প্রকল্পগুলোর কাজ শুরু না করলে, এমন অচলাবস্থা অব্যাহত থাকলে খুলনার স্বার্থে খুলনাবাসীকে সঙ্গে নিয়ে আন্দোলন করা হবে।
সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনর রশিদ, খুলনা প্রেসক্লাবের সভাপতি এসএম নজরুল ইসলাম, নব নির্বাচিত সভাপতি এসএম জাহিদ হোসেন, সাধারণ সম্পাদক মামুন রেজা, কেসিসির প্যানেল মেয়র মোঃ আমিনুল ইসলাম মুন্না, মোঃ আলী আকবর টিপু ও মেমরী সুফিয়া রহমান শুনু, প্রধান নির্বাহী কর্মকর্তা ও সাংবাদিকবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!