1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন

কোন কেন্দ্রে জাল ভোট হলেই সেই কেন্দ্রের ভোট বন্ধ থাকবে, ভোলায় নির্বাচন কমিশনার

প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ২৬ ডিসেম্বর, ২০২৩
  • ৬৬ বার পড়া হয়েছে
এইচ এম জাকিরঃ প্রধান নির্বাচন কমিশনার বিগ্রেডিয়ার জেনারেল (অব:) আহসান হাবিব খান বলেছেন, ভোট কেন্দ্রে কারো অস্বচ্ছতা বা অসতর্কতা গ্রহন করা হবে না। কোন কেন্দ্রে জাল ভোট হলেই সেই কেন্দ্রের ভোট বন্ধের পাশাপাশ সংশ্লিষ্টদের বরখাস্ত করা হবে।
মঙ্গলবার (২৬ ডিসেম্বর) বিকালে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে দ্বাদশ সংসদ নির্বাচনে প্রার্থী, রির্টানিং কর্মকর্তা ও আইন শৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর সদস্যদের সাথে মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের তিনি এ কথা বলেন।
তিনি বলেন, গনতন্ত্র, সংবিধান, দেশ এবং দেশের অর্থনীতি বাচাতে হলে শতভাগ অবাদ, সুষ্ঠ এবং নিরপেক্ষ নির্বাচনের বিকল্প নেই। নির্বাচন পরিচালনার দায়বদ্ধতা সবার, তাই নিজ নিজ দায়িত্বে সবাই শততার সাথে কাজ করে যাবেন এটাই আমাদের প্রত্যাশা।
তিনি আরো বলেন, অধিক ঝুঁকিপূর্ন কেন্দ্রগুলোতে বাড়তি নিরাপত্তা দিবে আইন শৃঙ্খলা বাহিনীর সদস্যরা। প্যাকেটে যেকোনো পরিস্থিতি মোকাবেলায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সতর্ক ও কঠোর অবস্থানে থেকে নির্বাচনের মাঠের পরিবেশ পরিস্থিতি সুন্দর ও সুষ্ঠু রাখতে হবে।
জেলা প্রশাসক ও জেলার রিটার্নিং কর্মকর্তা আরিফুজ্জামান এর  সভাপতিত্বে
মতবিমিনিয় সভায় উপস্থিত ছিলেন, ভোলার-৩ আসনের আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব নুরুন্নবী চৌধুরী শাওন, ভোলা-৪ আসনের আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব, ভোলা-২ আসনের আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতীকের প্রার্থী আলহাজ্ব আলী আজম মুকুল সহ চারটি সংসদীয় আসনের ১৬ প্রার্থী, জেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন এবং বিভিন্ন আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কর্মকর্তা বৃন্দ ।
উল্লেখ্য, আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে জাতীয় সংসদ নির্বাচন। ওই নির্বাচনে ভোলার জেলার চারটি সংসদীয় আসনে ভোটার ১৫ লাখের অধিক। ৫২৬টি ভোটকেন্দ্রের মধ্যে ২ শতাধিক ঝুকিপূর্ন রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!