1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ১০:২০ অপরাহ্ন

কেসিসি পেট্রোলিয়ামের উদ্বোধন

প্রতিনিধি
  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৭ জানুয়ারী, ২০২১
  • ১৩০ বার পড়া হয়েছে

খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি) পরিচালিত ‘কেসিসি পেট্রোলিয়াম’ (পেট্রোল পাম্প) এর উদ্বোধন আজ (সকালে) নগরীর পাওয়ার হাউজ মোড়ে পেট্রোল পাম্প চত্বরে অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি হিসেবে পেট্রোল পাম্পের উদ্বোধন করেন খুলনা সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক।
উদ্বোধনকালে সিটি মেয়র বলেন, কেসিসি পরিচালিত এ পেট্রোল পাম্পের জ¦ালানি তেলের গুণগতমান এবং সঠিক পরিমাপ নিশ্চিত করতে করা হবে। পাশাপাশি গ্রাহক সেবার মান যাতে সন্তোষজনক হয় সে ব্যাপারে সংশ্লিষ্ট কর্মকর্তা ও কর্মচারীদের প্রতি নির্দেশনা প্রদান করেন। অনিয়ম, দুর্নীতি এবং গ্রাহক অসন্তুষ্টি সিটি মেয়র কোনভাবে মেনে নিবেন না বলে পাম্পের কর্মচারীদের হুশিয়ারি দেন। বরং তেলের সঠিক মাপ এবং গ্রাহকসেবার মাধ্যমে যাতে ক্রমায়ন্বয়ে এ প্রতিষ্ঠানে সুনাম বৃদ্ধি পায় এজন্য সংশ্লিষ্ট সকলকে যথানিয়মে কাজ করার আহ্বান জানান।
অনুষ্ঠানে অন্যানের মধ্যে বক্তৃতা করেন কেসিসি’র প্রধান নির্বাহী কর্মকর্তা পলাশ কান্তি বালা, প্যানেল মেয়র অ্যাডভোকেট মেমরি সুফিয়া রহমান শুনু, পদ্মা পেট্রোলিয়ামের সহকারী ব্যবস্থাপক আব্দুল্লাহ আল মামুন, কেসিসি’র ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মোঃ সুলতান মাহামুদ এবং কেসিসি’র চীফ প্ল্যানিং অফিসার আবির-ঊল-জব্বার। এসময় কেসিসি’র অন্যান্য ওয়ার্ড কাউন্সিলর, সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর, কর্মকর্তা, কর্মচারীরা উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, খুলনা সিটি কর্পোরেশন পরিচালিত ‘কেসিসি পেট্রোলিয়াম’ দেশের অন্যান্য সিটি কর্পোরেশন এবং পৌরসভার মধ্যে প্রথম পেট্রোল পাম্প।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!