1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৫৬ অপরাহ্ন

কাউকে যেনো অর্থের অভাবে বিনা চিকিৎসায় ভুগতে না হয়, এমপি মুকুল

প্রতিনিধি
  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ জুলাই, ২০২৩
  • ১১৪ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ সমাজের কোনো অসহায় ও দরিদ্র মানুষকে যেনো অর্থের অভাবে বিনা চিকিৎসায় ভুগতে না হয়। এমনকি তার শেষ নিঃশ্বাস পর্যন্ত হলেও তাকে বাঁচানোর জন্য সর্বাত্মকভাবে চেষ্টা করে যেতে হবে। সে অসহায় কিংবা গরিব এমনটি কোনভাবেই ভাবা যাবে না। মনে রাখতে হবে কেউ তার পাশে না থাকলেও আমরা আছি, আমাদের সরকার জননেত্রী শেখ হাসিনা আছেন। কেননা বর্তমান প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা সব সময়ই সমাজের হতদরিদ্র অসহায় ও নিম্নআয়ের মানুষদের পাশে রয়েছেন। তাদের জন্য খাদ্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা সেবা সহ সকল ধরনের সুযোগ সুবিধা দিয়ে যাচ্ছেন। এমনটি বললেন ভোলা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব আলী আজম মুকুল।

মঙ্গলবার (১১ জুলাই) দুপুরে বোরহানউদ্দিন উপজেলা প্রশাসন ও উপজেলা সমাজসেবার আয়োজনে সমাজের অসহায় ও হতদরিদ্রদের মাঝে ক্যান্সার, কিডনি, লিভার-সিরোসিস, স্টক, প্যারালাইস, জন্মগত প্যারালাইস সহ বিভিন্ন রোগে আক্রান্ত রোগীদের মাঝে চেক বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি নিয়ে এ কথা বলেন।
তিনি বলেন, বর্তমান সরকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জন্য দেশের মানুষের জন্য কাজ করে যাচ্ছেন। তিনি নিজের জীবনের মায়া ত্যাগ করে প্রতিটি মুহূর্তই দেশের মানুষের কথা ভেবেছেন। জনগণের জন্য কাজ করে গেছেন। পাশাপাশি দেশের দুস্থ ও অসহায় এমনকি নিম্ন আয়ের মানুষদের জন্য খাদ্য, বস্ত্র, বাসস্থান, চিকিৎসা সেবা সহ সকল ধরনের সুযোগ সুবিধা দিয়ে গেছেন। এরই ধারাবাহিকতায় আজকে উপজেলার বিভিন্ন ইউনিয়নের ক্যান্সার, কিডনি, লিভার-সিরোসিস, স্টক, প্যারালাইসিস, জন্মগত প্যারালাইসিস রোগে আক্রান্ত ৪৯ জন রোগীর মাঝে ৫০ হাজার টাকা করে চেক প্রদান করেন।
এ সময় উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার নওরীন হক, বোরহানউদ্দিন উপজেলা চেয়ারম্যান আবুল কালাম আজাদ, পৌরসভার মেয়র আলহাজ্ব রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন হায়দার ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ সহ উপজেলা পরিষদ ও সমাজসেবা অফিসের বিভিন্ন কর্মকর্তাবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!