1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
সোমবার, ২২ জুলাই ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন

এখনো উদ্ধার হয়নি মেঘনায় ট্রলার ডুবির ঘটনায় নিখোঁজ বাবা ও ছেলে

প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ২২ জানুয়ারী, ২০২৪
  • ১০১ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ ভোলার মেঘনায় মালবাহী ট্রলারডুবির ঘটনায় এখনো উদ্ধার হয়নি ট্রলারে থাকা নিখোঁজ বাবা ও ছেলে। সকাল থেকে কোস্টগার্ড, ফায়ার সার্ভিস ও নৌ পুলিশ সদস্যরা যৌথভাবে উদ্ধার অভিযান পরিচালনা করে আসলেও এখন পর্যন্ত তারা ট্রলারে থাকা বাবা ও ছেলেকে উদ্ধার করতে সক্ষম হয়নি। এমনকি ডুবে যাওয়া ট্রলারটিকেও সনাক্ত করা যায়নি। এরই মধ্যে দুপুর ২ টার দিকে বরিশাল থেকে ডুবুরি দল এসে উদ্ধার অভিযান শুরু করে। তবে বিশ ঘন্টা অতিবাহিত হলেও এখন পর্যন্ত ডুবে যাওয়ার ট্রলারটি সনাক্ত করার পাশাপাশি ট্রলারে থাকা বাবা ও ছেলে কাউকে উদ্ধার করা সম্ভব হয়নি। তবে ফায়ার সার্ভিসের ডুবুরি দল, কোস্টগার্ড ও নৌপুলিশ সদস্যরা চালিয়ে যাচ্ছে তাদের উদ্ধার অভিযান।

এর আগে রোববার (২১ জানুয়ারি) দিবাগত রাত ১০ টার দিকে সদর উপজেলার রাজাপুর ইউনিয়নের জোরখাল সংলগ্ন মেঘনা নদীতে প্রবল স্রোতের চাপে মালবাহী ট্রলারটি ডুবে যায়। ডলারে থাকা সাত জনের ব্যক্তির মধ্যে পাঁচজন জীবিত উদ্ধার হলেও এখন পর্যন্ত নিখোঁজ রয়েছেন বাবা রাজ্জাক ও ছেলে পারভেজ।

এ ব্যাপারে ইলিশা নৌপুলিশ ফাড়ির পুলিশ ইন্সপেক্টর বিদ্যুৎ কুমার বড়ুয়া জানান, মনপুরা থেকে একটি ট্রলার মাল নিয়ে মেহেন্দীগঞ্জ যাওয়ার পথে মালবাহী ট্রলারটি মেঘনা নদীর জোরখাল এলাকায় তীব্র স্রোতের কবলে পরে ডুবে যায়। এসময় ট্রলারে থাকা ৫ ব্যক্তি নদীতে মাছ ধরার জেলে ট্রলারের সহায়তায় উদ্ধার হতে পারলেও বাকি ২ জন বাবা ও ছেলে এখনো নিখোঁজ রয়েছেন। উদ্ধার হওয়া এবং নিখোঁজ থাকা সকল ব্যক্তি মেহেন্দীগঞ্জ উপজেলার বাসিন্দা।

এ রিপোর্ট লেখা পর্যন্ত বরিশাল থেকে ফায়ারসার্ভিসের ডুবুরি টিম ঘটনাস্থলে এসে উদ্ধার অভিযান পরিচালনা করলেও এখন পর্যন্ত ডুবে যাওয়া ট্রলার সনাক্ত করা সহ ট্রলারে থাকা বাবা ও ছেলে নিখোঁজ রয়েছে।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!