1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৮:৩১ পূর্বাহ্ন

এক ধাক্কায় সুরভীর লাখ টাকার ক্ষতি করলো শতাব্দি বাঁধন

প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ২১ জুলাই, ২০২৩
  • ৯৩ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃ ভোলার ইলিশা লঞ্চঘাটে এমভি শতাব্দী বাঁধন লঞ্চের ধাক্কায় এমভি সুরভী-৮ লঞ্চের বডির পাশের এক অংশ ভেঙে গেছে। এতে করে লঞ্চটিতে প্রায় লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। বৃহস্পতিবার (২০ জুলাই) রাত ৯টায় ইলিশা তালতলী লঞ্চঘাটে এই ঘটনা ঘটে।

এমভি সুরভী-৮ লঞ্চের পরিচালক মোঃ মিজানুর রহমান অভিযোগ করে বলেন, বৃহস্পতিবার রাতে ইলিশা তালতলী লঞ্চ ঘাটে আমাদের লঞ্চে যাত্রী উঠাতে ছিলাম। রাত ৯ টার দিকে হাকিমুদ্দিন থেকে ছেড়ে আসা এমভি শতাব্দী বাঁধন লঞ্চটি ইলিশা ঘাটে এসে আমাদের সুরভী-৮ লঞ্চে অনেক জোরে ধাক্কা দেয়। এতে করে লঞ্চের বডি অনেকটা ভেঙে গেছে।

তিনি আরও বলেন, সম্প্রতি এমভি শতাব্দী বাঁধন লঞ্চের প্রথম শ্রেণীর মাস্টার দেলোয়ার হোসেন আমার কাছে চাকরির জন্য আসে। আমি তাকে চাকরি দিতে না পারার কারণেই হয়তোবা রাগে ক্ষোভে তিনি আমাদের লঞ্চে ইচ্ছাকৃতভাবে ধাক্কা দিয়েছেন। তাছাড়া এর আগেও তিনি কয়েকবারই আমাদের লঞ্চের সাথে বিভিন্নভাবে ধাক্কা লাগায়। আজকেও একই ভাবে আমাদের লঞ্চে সজোরে ধাক্কা দিয়েছে। এতে করে আমাদের লঞ্চের প্রায় এক লক্ষ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে।

এ ব্যাপারে অভিযুক্ত মাস্টার দেলোয়ার হোসেনের সাথে কথা হলে তিনি জানান, এটি নিতান্তই একটি এক্সিডেন্ট। পানির চাপ বেশি থাকার পাশাপাশি নদীতে কিছুটা বাতাসও ছিলো। তাই আমাদের জাহাজ নিয়ন্ত্রণে রাখতে গিয়ে তাদের জাহাজে আংশিক ধাক্কা লেগেছে। বিষয়টি এককথায় বলতে গেলে একটি অনাকাঙ্ক্ষিত ঘটনা বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!