1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:৫৭ অপরাহ্ন

উৎসবমুখর পরিবেশে অনুষ্ঠিত হলো ভোলা জেলা আইনজীবী সমিতির নির্বাচন

প্রতিনিধি
  • প্রকাশিত: শনিবার, ২৭ জানুয়ারী, ২০২৪
  • ৭২ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ উৎসব মুখর পরিবেশে অনুষ্ঠিত হলো ভোলা জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদের নির্বাচন। এতে সভাপতি পদে নির্বাচিত হয়েছেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত প্রার্থী অ্যাডভোকেট মো. বশীর উল্লাহ ও সাধরণ সম্পাদক পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত প্রার্থী এডভোকেট মাহাবুবুল হক (লিটু)।

শনিবার (২৭ জানুয়ারি) সকাল ১০ টা থেকে দুপুর ২টা পর্যন্ত উৎসব মুখর ও শান্তিপূর্ণ পরিবেশে অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত সভাপতি প্রার্থী এডভোকেট বশীর উল্লাহ ১০৬ ভোট পেয়ে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন । তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয়তাবাদি আইনজীবী ফোরাম এর প্রার্থী অ্যাডভোকেট মোঃ ফরিদুর রহমান পেয়েছেন ৯১ ভোট।

একইভাবে সাধারণ সম্পাদক পদে. মাহাবুবুল হক (লিটু) পেয়েছেন ১১১ ভোট। তার নিকটতম প্রার্থী জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সমর্থিত অ্যাড.মোঃ ইফতারুল হাসান শরীফ পেয়েছেন ৮৬ ভোট।

এতে ১৩টি পদের বিপরীতে দুটি প্যানেল ২৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন।

এরমধ্যে আওয়ামীলীগ সর্মথিত সভাপতি ও সাধারণ সম্পাদক সহ ৪টি পদে ৫ জন নির্বাচিত এবং বিএনপি সর্মথিত ৫টি পদে ৮ জন প্রার্থী নির্বাচিত হয়।

অন্যান্য পদে যারা নির্বাচিত সহ-সভাপতি ২টি পদে বিজয়ী হয়েছেন জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সমর্থিত প্রার্থী অ্যাড.মোঃ ইউসুফ (১), অ্যাড. মোঃ ইলিয়াছ সুমন। সহ-সাধারণ সম্পাদক ২টি পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সমর্থিত প্রার্থী অ্যাড.ইকবাল হোসেন, অ্যাড.আরিফুর রহমান নির্বাচিত হয়েছেন। অর্থ সম্পাদক পদে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ সমর্থিত প্রার্থী অ্যাড. জান্নাতুল ফেরদৌস (জুবলী চৌধুরী) , ধর্ম, ক্রীড়া ও সংস্কৃতিক সম্পাদক পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সমর্থিত প্রার্থী অ্যাড. এসএম মিজানুর রহমান। পাঠাগার সম্পাদক পদে জাতীয়তাবাদী আইনজীবী ফোরাম সর্মথিত প্রার্থী মো: জাবেদ ইকবাল, মো: শামীম আহমেদ নির্বাচিত হয়েছেন। এছাড়া নির্বাহী সদস্য তিনটি পদে বিএনপি সমর্থিত প্রার্থী অ্যাড. মো: মাহবুবুর রহমান (২) ও আওয়ামী লীগের সর্মথীত মো: রুবেল ও মো: বাবুল হাসান নির্বাচিত হয়েছেন।

এ নির্বাচনে রিটার্নিং অফিসারের দায়িত্বে থেকে নির্বাচন পরিচালনা করেন যুগ্ম জেলা জজ আব্দুল আলীম ও অ্যাড. মোঃ নাছির উদ্দিন।

ভোলা জেলা আইনজীবী সমিতির নির্বাচনে বিজয়ীদের শুভেচ্ছা জানিয়েছেন ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব ফজলুল কাদের মজনু মোল্লা ও সাধারণ সম্পাদক জনাব মইনুল হোসেন বিপ্লব। এর সাথে জেলা বিএনপির পক্ষ থেকে নির্বাচিতদেরকে জানান শুভেচ্ছা ও অভিনন্দন।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!