1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন

আমি যে অঞ্চলেই যাই সেখানকার উন্নয়ন সাথে নিয়েই যাই….এমপি জ্যাকব

প্রতিনিধি
  • প্রকাশিত: শুক্রবার, ২০ অক্টোবর, ২০২৩
  • ৯৭ বার পড়া হয়েছে

শামছুদ্দিন খোকন, চরফ্যাশনঃ যখনই আমি যে অঞ্চলে যাই সেখানকার কোন না কোন উন্নয়ন সাথে নিয়েই যাই। তাই এক এক করে চরফ্যাসনে আজ যে উন্নয়ন হয়েছে বাংলাদেশের কোন উপজেলাতেই এতোটা উন্নয়ন হয়নি। এমনটি বললেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব। শুক্রবার (২০ অক্টোবর) বিকেল সাড়ে ৪ টার দিকে চরফ্যাশন উপজেলার দক্ষিণ আইচা থানাধীন চর মানিকা ইউনিয়নের চর কচ্ছপিয়ায় প্রায় ৪ কোটি ১৭ লক্ষ টাকা ব্যায়ে মেরিন ফিসারী প্রকল্পের ভিত্তিপ্রস্থর স্থাপন শেষে এক পথসভায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আজ চরফ্যাসনের মানুষ জেগে ওঠেছে। তারা উন্নয়নের পক্ষে অবস্থান নিয়েছে। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে চরফ্যাসনের মানুষ নৌকায় ভোট দিয়ে তার প্রতিদান দিবে বলে আমি বিশ্বাস করি। বিএনপি ক্ষমতায় থাকাকালীন সময়ে দক্ষিণ আইচার মানুষ সড়ক পথে সুস্থ ও স্বাভাবিক ভাবে চরফ্যাসনে যেতে পারতো না। এখানকার যোগাযোগের অব্যবস্থাপনার কারণে রাস্তায় চলাচল করতে গিয়ে সাধারন মানুষকে প্রতিনিয়ত দুর্ঘটনার স্বীকার হতে হয়েছে। তারা একটি সড়ক করা তো দূরের কথা ভাঙা সড়কও মেরামত ও সংস্করণ করার যোগ্যতা তাদের ছিলনা। আর নির্বাচনে আওয়ামীলীগ ক্ষমতায় এসে গত ১৫ বছরে চরফ্যাসনে যে উন্নয়ন করেছে। তা দেখে চরফ্যাশনের মানুষ আজ জেগে ওঠেছে এবং তারা উন্নয়নের পক্ষ অবস্থান নিয়েছে।

তিনি আরো বলেন, শেখ হাসিনার জন্যই আজ সমৃদ্ধ বাংলাদেশ। বর্তমান সরকারের আমলে অর্থনৈতিক উন্নয়নে বাংলাদেশের অভূতপূর্ব অগ্রগতি হয়েছে। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আছে বলেই দেশে এতো উন্নয়ন করা সম্ভব হয়েছে। আওয়ামীলীগ সরকারের নজির বিহীন উন্নয়ন বিএনপিকেও মুগ্ধ করেছে। বিএনপি শিকার না করলেও মনে মনে ঠিকই তাও উপলব্ধি করছে। চরফ্যাসন ও মনপুরায় শতশত রাস্তা, ব্রিজ কালভার্টসহ অবকাঠামোগত উন্নয়ন কাজ সম্পন্ন করেছি। দেশে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনাও জনগনের কাছে ওয়াদাবদ্ধ। তাই আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা ভোট দিয়ে চরফ্যাসনের জণগণ তার প্রতিদান দিবে বলেও এমনটি  আশাবাদ ব্যক্ত করেন তিনি।

পথ সভায় চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আব্দুর রব মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, বরিশাল বিভাগীয় মৎস্য উপপ্রকল্প পরিচালক সনজিৎ শর্মা, জেলা মৎস্য কর্মকর্তা আবুল কালাম আজাদ, চরফ্যাসন প্রেস ক্লাবের সভাপতি ও চরকুকরি মুকরি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল হাসেম মঞ্জু, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র, উপজেলা মৎস্য কর্মকর্তা মারুফ হোসেন মিনার টাউন মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জিল্লুর রহমান তুহিন প্রমুখ। এছাড়াও সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চরমানিকা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শফিউল্লাহ হাওলাদার, চরমানিকা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সহিদুর রহমান সোহাগ আখন সহ অংঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!