1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ১৯ মে ২০২৪, ০২:১০ অপরাহ্ন

আব্দুর রব স্কুল এন্ড কলেজে বঙ্গবন্ধু’র স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
  • ৯৭ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ ভোলায় আব্দুর রব স্কুল এন্ড কলেজে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর স্বাদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। এ লক্ষ্যে বুধবার (১০ জানুয়ারি) সকালে প্রতিষ্ঠানটির হল রুমে এক আলোচনা সভা অনুষ্টিত হয়। সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ইতিহাস ও ঐতিহ্য তুলে ধরে  জেলা আওয়ামীলীগের সদস্য, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মোশারেফ হোসেন বলেন, আজ বঙ্গবন্ধুর জন্যই আমরা একটি স্বাধীন দেশ ও স্বাধীন সার্বভৌমত্ব ফিরে পেয়েছি। তা না হলে এদেশের মানুষকে সারা জীবনই পরাধীনতার গ্লানি কাধে নিয়ে ওই পাকিস্তানিদের ক্রীতদাস হয়ে জীবনযাপন করতে হতো।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নৈতিকতা ও আদর্শকে ধারণ করেই তারই কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা তার নৈপুণ্যতা ও দক্ষতার মধ্য দিয়ে সুন্দরভাবে দেশ পরিচালনা করে যাচ্ছেন। পদ্মা সেতু, উড়াল সেতু ও মেট্রোরেল সহ একের পর এক মেগা প্রকল্প বাস্তবায়নের মধ্য দিয়ে আজ বাংলাদেশ একটি উন্নয়নের রোল মডেল হিসেবে দাঁড়িয়েছে। তাই দেশের জনগণ আবারো তাদের মূল্যবান ভোটের মাধ্যমে আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় এনেছে।

আব্দুর রব স্কুল এন্ড কলেজের সহকারী শিক্ষক মোহাম্মদ মনিরুল ইসলাম এর সঞ্চালনায় প্রতিষ্ঠানটির অধ্যক্ষ শাফিয়া খাতুন এর সভাপতিত্বে সভায় গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন, জেলা মাধ্যমিক শিক্ষা অফিসার দীপক হালদার। এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা শিক্ষা গবেষণা কর্মকর্তা মোহাম্মদ নুরে আলম সিদ্দিকী, বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আঃ মন্নান সহ বিভিন্ন শিক্ষক ও সাংবাদিক বৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!