1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ০৪:০৯ অপরাহ্ন

আবার নির্বাচিত হলে জনগণের কোনো দাবি অপূর্ণ থাকবে না, ভোটের মাঠে জ্যাকব

প্রতিনিধি
  • প্রকাশিত: বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ১২৯ বার পড়া হয়েছে

শাহাবুদ্দিন হাওলাদার, চরফ্যাশনঃ ভোলা-৪ (চরফ্যাশন-মনপুরা) আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, আমি আবার জয়লাভ করলে এই এলাকার জনগণের কোন দাবি অপূর্ণ থাকবে না। এমনকি যে সকল অসম্পূর্ণ দাবি রয়েছে এক এক করে সকল দাবিই পূরণ করবো ইনশাআল্লাহ।

বুধবার সন্ধ্যা ৬টায় উপজেলার হাজারীগঞ্জ ইউনিয়নের চেয়ারম্যান বাজারে নির্বাচনী এক উঠান বৈঠকে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আপনারা আগামী ৭ তারিখের নির্বাচনে বিপুল ভোটে নৌকাকে বিজয়ী করে প্রধানমন্ত্রীকে উপহার দিবেন।
ইনশাআল্লাহ আমি আমার জিবনের শেষবিন্দু পর্যন্ত আমার পিতা মরহুম অধ্যক্ষ নজরুল ইসলাম এর স্মৃতিকে ধারন এবং লালন করে আমার বাবার স্বপ্নের চরফ্যাশনকে বাংলাদেশের মধ্যে একটি শ্রেষ্ঠ উপজেলায় রূপান্তরিত করবো ইনশাআল্লাহ।


সভায় হাজারীগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান কামাল হোসেন মুজিব এর সঞ্চালণায় আওয়ামীলীগ সভাপতি ও চেয়ারম্যান সেলিম হাওলাদারের সভাপতিত্বে উঠান বৈঠকে উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান জয়নাল আবেদীন আখন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, পৌর মেয়র মো.মোরশেদ, প্রধান সমন্বয়কারি এনায়েত উল্লাহ সবুজ, সহকারী সমন্বয়কারি অধ্যাপক কামরুজ্জান, গিয়াস উদ্দিন হাওলাদার, লোকমান পাটোয়ারী, লোকমান মাতাব্বর, কামরুজ্জামান নাগর,সাদ্দাম তালুকদার, জয়নাল হাজারী, লোকমান হোসেন পাটোয়ারী, জুয়েল কেরানী, সাহিন সিকদার, জসিম মহাজন, জাকির হোসেন, আমজাদ হোসেন, নিলুফা টিনি,কালাম চারপাশিসহ আওয়ামীলীগ ও এর সহযোগী সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!