1. info@www.skytvnews24.com : Sky TV News 24 :
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:৩৮ অপরাহ্ন

আগামীতেও নির্বাচিত হলে বেগম রহিমা ইসলাম কলেজকে বিশ্ববিদ্যালয় করা হবে, এমপি জ্যাকব

প্রতিনিধি
  • প্রকাশিত: সোমবার, ১৪ আগস্ট, ২০২৩
  • ৯৩ বার পড়া হয়েছে

এইচ এম জাকিরঃ ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেছেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আমি যদি আবারও জয়লাভ করে আপনাদের পাশে থাকতে পারি, তাহলে বেগম রহিমা ইসলাম কলেজকে বিশ্ব বিদ্যালয় করে কলেজের সকল শিক্ষার্থীদের পরিশ্রমকে সার্থক করবো ইনশাআল্লাহ।

সোমবার (১৪ আগস্ট) দুপুরে কলেজের অডিটোরিয়ামে এইচএসসি ২০২৩ ব্যাচের পরীক্ষার্থীদের বিদায় সংবর্ধনা অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি বলেন, আমি এই বিদায় অনুষ্ঠানকে শোক বা কষ্টের বলতে চাই না। এই বিদায় গর্ভের বিদায়, কারণ এইচএসসি পরীক্ষা দেওয়ার সুযোগ সবার হয় না। তোমরা ভাগ্যবান/ভাগ্যবতি তোমরা এই প্রতিষ্ঠানে পড়াশোনা করে আজ এই অনুষ্ঠান করতে পেড়েছো। আমি তোমাদেরকে বিদায় নয়, আমি তোমাদেরকে স্বাগত জানাই। আশাকরছি তোমরা ভালো ফলাফল করে সফলতা অর্জন করার পাশাপাশি এই কলেজের ভাবমূর্তি উজ্জ্বল করবে। তোমাদের শিক্ষাগুরুদের সম্মান বজায় রাখবে।

এ সময় শিক্ষার্থীদের উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করে বিদায়ী শিক্ষার্থীদের কাছে উপহার তুলে দেওয়ার ঘোষণা দেন কলেজ প্রতিষ্ঠাতা আলহাজ্ব আব্দুলাহ আল ইসলাম জ্যাকব।

এর আগে অনুষ্ঠানের প্রধান অতিথি ও  অন্য সব অতিথিদেরকে কলেজ প্রশাসনের পক্ষ থেকে ফুল ও ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানানো হয়।

অনুষ্ঠানে এওয়াজপুর ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান প্রভাষক মাহাবুব আলম খোকন এর সঞ্চালনায় কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ শরিফুল আলম শোহেবের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যেও উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক নুরুল ইসলাম ভিপি, উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন আখন, চরফ্যাশন সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ কায়সার আহমেদ দুলাল, উপজেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক অধ্যাপক জামাল মহাজন, কুকরি-মুকরি ইউনিউন পরিষদ (ইউপি) চেয়ারম্যান অধ্যক্ষ আবুল হাশেম মহাজন, রসুলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল ইসলাম পন্ডিত, শশীভূষণ থানা যুবলীগের আহবায়ক ফারুক জুয়েল, শশীভূষণ প্রেসক্লাব সভাপতি প্রভাষক তাপস চন্দ্র দেবনাথ, সাধারণ সম্পাদক প্রভাষক মাকছুদুর রহমান রুবেল, শশীভুষন থানা ছাত্রলীগ সভাপতি তারেক পন্ডিত, সাধারণ সম্পাদক মাহফুজ হাওলাদার, ছাত্রলীগ নেতা হাজ্বি সোহেল, বেগম রহিমা ইসলাম কলেজ ছাত্রলীগ সভাপতি ইমরান পাটোয়ারী, সাধারণ সম্পাদক শাকিল হাওলাদারসহ কলেজের সকল শিক্ষক ও শিক্ষার্থীবৃন্দ।

পরে মিলাদ ও দোয়া মোনাজাতের মধ্য দিয়ে অনুষ্ঠানের প্রধান অতিথি ও স্থানীয় সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব এর দীর্ঘায়ু কামনার পাশাপাশি  বিদায়ী শিক্ষার্থীদের মঙ্গল কামনা করা হয়।

সংবাদটি শেয়ার করুন

আরো সংবাদ পড়ুন

পুরাতন সংবাদ পড়ুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯  

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

প্রযুক্তি সহায়তায়: বাংলাদেশ হোস্টিং
error: Content is protected !!